Home / অন্যরকম খবর / ভোট পেতে নগ্ন হলেন নারী প্রার্থী!

ভোট পেতে নগ্ন হলেন নারী প্রার্থী!

শেরপুর নিউজ ডেস্ক: ঘটনাটি জাপানের। দেশটির রাজধানী শহর টোকিওর মেয়র নির্বাচনে প্রার্থী হয়েছেন আইরি উচিনো নামে এক নারী। ভোটারদের সমর্থন পেতে নগ্ন হয়েছেন তিনি। এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে প্রশ্ন করেন, ভোট পাওয়ার জন্য তিনি যথেষ্ট যৌনাবেদনময়ী কিনা? বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবদনে বিষয়টি তুলে ধরা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আইরি উচিনো এনএইচকে পার্টির সদস্য। গত ২৭ জুন সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, উচিনো ডায়াসের সামনে দাঁড়িয়ে জাপানি ভোটারদের সম্বোধন করছেন। এক পর্যায়ে তিনি তার পরিহিত শার্টের বোতাম খুলতে শুরু করেন।

শার্ট সম্পূর্ণ খুলে উচিনো ভোটারদের উদ্দেশ্যে বলেন, “আমি অনেক সুন্দর; অনুগ্রহ করে আমার প্রচারাভিযানের সম্প্রচার দেখুন। আপনি কি মনে করেন আমি যৌনাবেদনময়ী?”

ওই ভিডিওতে উচিনো তাকে মেসেজিং অ্যাপ LINE-এ যুক্ত করার জন্য দর্শকদের আমন্ত্রণ জানান। তিনি প্রতিটি বার্তায় ব্যক্তিগতভাবে সাড়া দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন ওই ভিডিওতে।

উচিনোর এই রাজনৈতিক স্টান্ট দেখে অনেকে বিরক্তি প্রকাশ করেছেন। তারা নীতি ও নেতৃত্বের গুণাবলীর চেয়ে শারীরিক গঠনকে অগ্রাধিকার দেওয়ার জন্য তার সমালোচনা করেছেন। অনেকে জানিয়েছেন, তারা বিব্রত বোধ করেছেন, আবার কেউ কেউ প্রশ্ন করেছেন যে, এই ধরনের দৃশ্য কীভাবে অনুমোদিত হতে পারে।

একজন ব্যক্তি লিখেছেন, “যদিও এটা সত্য যে মানুষ নিজেকে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করে এবং আমাদের সমাজে চেহারার প্রতি আবেশ প্রায়ই বাহ্যিক আচরণকে প্রভাবিত করে, তারপরও যাদের বুদ্ধিবৃত্তিক অভাব রয়েছে তারা অনিবার্যভাবে সময়ের সাথে সাথে ঝড়ে পড়বে।” সূত্র: নিউ ইয়র্ক পোস্ট, এনডিটিভি

Check Also

১৮ হাজার ফুট উঁচু থেকে স্কি-জাম্প করে গিনেস রেকর্ড

শেরপুর নিউজ ডেস্ক: ৩৪ বছর বয়সী ব্রিটিশ নাগরিক জশুয়া ব্রেগমেন হিমালয়ের মেরা পর্বতশৃঙ্গ থেকে স্কি-জাম্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 8 =

Contact Us