Home / বিদেশের খবর / প্রধানমন্ত্রী মোদির আশীর্বাদে অনন্ত-রাধিকার বিয়ের ষোলকলা পূর্ণ হলো

প্রধানমন্ত্রী মোদির আশীর্বাদে অনন্ত-রাধিকার বিয়ের ষোলকলা পূর্ণ হলো

শেরপুর নিউজ ডেস্ক: ভারতে যেন এক রুপকথার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হলো। মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানের যেন ষোলকলা পূর্ণ হল শনিবার (১৩ জুলাই) রাতে। নবদম্পতিকে আশির্বাদ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
এর আগে ব্যস্ততার কারণে শুক্রবার (১২ জুলাই) অনন্ত-রাধিকার বিয়ের মূল অনুষ্ঠানে অংশ নিতে পারেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে শনিবার সময় বের করে মুকেশ ও নীতা আম্বানির দাওয়াত রক্ষা করলেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, আশির্বাদ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। এসময় জোড়হাতে সকলকে অভিবাদন জানান প্রধানমন্ত্রী।

সাদা কুর্তার ওপর কোট ছিল মোদির পরনে। পাশে সাদা গলাবন্ধে হাসিমুখে মুকেশ আম্বানিকে দেখা গেছে। বিয়ের অন্যান্য অনুষ্ঠানের মতো এদিনও রাজকীয় সাজেই ছিলেন নীতা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্রধানমন্ত্রী মোদিকে দেখা মাত্রই খুশির ঝিলিক খেলে যায় অনন্ত-রাধিকার চোখেমুখে। মোদির পা ছুঁয়ে প্রণাম করেন অনন্ত। এরপর আশির্বাদ নেন নববধূ রাধিকা। মোদি রাধিকার মাথায় হাত রেখে তার সিঁথির সিঁদুর অটুট থাকার মঙ্গল কামনা করেন। এরপর রুপোর থালায় সাজিয়ে ঈশ্বরের ছবি নবদম্পতিকে উপহার দেন প্রধানমন্ত্রী।

এদিকে মঞ্চের আরেক পাশে দাঁড়িয়ে ছিলেন মুকেশ ও নীতা। আশির্বাদ শেষে মোদি তাদের দিকে এগিয়ে গেলে প্রধানমন্ত্রীর হাতে মাথা ঠেকিয়ে তাঁকে ধন্যবাদ জানান মুকেশ আম্বানি।

আশির্বাদ অনুষ্ঠানে আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনে হ্যান্ডপ্রিন্টেড গোলাপি লেহেঙ্গায় নজর কেড়েছেন আম্বানিদের ছোটবউ। আর সোনার কাজে মোড়া মেরুন রঙের গলাবন্ধ পরেছিলেন অনন্ত।

রাজনীতিবিদ চিরাগ পাসোয়ান, হেমা মালিনী, রবি কিষাণ, পবন কল্যাণ, চন্দ্রবাবু নাইডুরাও অংশ নেন অনন্ত-রাধিকার শুভ আর্শীবাদে।

শুক্রবার (১২ জুলাই) আম্বানি বাড়ির ছোট ছেলে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তার ছেলেবেলার বান্ধবী রাধিকাকে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

Check Also

প্রথম ট্রিলিয়নিয়ার হতে যাচ্ছেন ইলন মাস্ক

শেরপুর নিউজ ডেস্ক: বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হলেন ইলন মাস্ক। তিনি বিশ্বের শীর্ষ প্রভাবশালী সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

Contact Us