সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মারা গেলেন শ্যানেন ডোহার্টি

মারা গেলেন শ্যানেন ডোহার্টি

শেরপুর নিউজ ডেস্ক: হলিউড অভিনেত্রী শ্যানেন ডোহার্টি মারণব্যধি ক্যানসারের কাছে হার মানলেন। ৫৩ বছর বয়সে মারা গেলেন ‘বেভারলি হিলস’ খ্যাত জনপ্রিয় এ অভিনেত্রী।

দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুযায়ী, শনিবার (১৩ জুলাই) শনিবার মারা গেছেন শ্যানেন ডোহার্টি।

তার মৃত্যু সম্পর্কে নিশ্চিত করেছেন অভিনেত্রীর মুখপাত্র লেসলি স্লোন। এক বিবৃতিতে তিনি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, বহু বছর ক্যানসারের সাথে লড়াইয়ের পর প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি।

ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি ২০১৫ সালে সামনে আনেন শ্যানেন। জানিয়েছিলেন স্তন ক্যানসারে ভুগছেন তিনি। এরপর ২০২৩ সালে জানিয়েছিলেন তার শরীরে এই রোগ আরও ছড়িয়ে গেছে। শেষ পর্যন্ত ক্যানসারের কাছে হেরে গেলেন।

নব্বইয়ের দশকে ছোটপর্দার জনপ্রিয় শো ‘বেভারলি হিলস ৯০২০১০’-এ হাই স্কুল ছাত্রী ‘ব্রেন্ডা ওয়ালস’ এর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

তবে ১৯৯৪ সালে ‘বেভারলি হিলস’-এর চার নম্বর সিজনের শুটিং চলাকালীন ধারাবাহিকের সহ অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে ব্যক্তিগত বিরোধে জড়ান তিনি। পরে সেই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নেন শ্যানেন।

১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত চলা ‘চার্মড’ সিরিজেও কাজ করে নতুন করে দর্শকের মনে জায়গা করে নেন ডোহার্টি। নব্বই দশকে ‘অলমোস্ট ডে’ এবং ‘মালারটস’ সিনেমায় অভিনয় করেন তিনি।

Check Also

ভিসা জটিলতায় পরীমণি!

শেরপুর নিউজ ডেস্ক: ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না চিত্রনায়িকা পরীমণি। এদিকে আটকে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 8 =

Contact Us