সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / এক ঝাঁক তারকা নিয়ে লস অ্যাঞ্জেলেসে ‘আনন্দমেলা’

এক ঝাঁক তারকা নিয়ে লস অ্যাঞ্জেলেসে ‘আনন্দমেলা’

শেরপুর নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসতে যাচ্ছে প্রবাসী বাংলাদেশিদের সবচেয়ে বড় আয়োজন ‘আনন্দমেলা’। প্রতিবছর এই আয়োজনের মাধ্যমে কয়েক হাজার বাঙালির সমাবেশ ঘটে থাকে। প্রতিবারই এতে অংশ নেন বাংলাদেশের এক ঝাঁক তারকা শিল্পী। এবারের আয়োজনটি হতে যাচ্ছে আগামী ২০ ও ২১ জুলাই।

দুই দিনব্যাপী এই আয়োজনে দেওয়া হবে ‘আনন্দমেলা’ অ্যাওয়ার্ড। দুই দিনের এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মার্কিন কংগ্রেস সদস্য জোডি চো এবং মেয়র ভারগেস মাইকেল।

বাংলাদেশ থেকে যে এক ঝাঁক তারকা শিল্পী অংশ নিচ্ছেন তারা হলেন কণ্ঠশিল্পী মিলা, প্রতিক হাসান, তমা মির্জা, রায়হান রাফি, জায়েদ খান, কণ্ঠশিল্পী পুলক অধিকারী, লায়লা, আরশিনা প্রিয়া, মন্দিরা চক্রবর্তী, ডিজে রাহাত, লামিয়া লাম, মডেল নিবির আদনান, আনিলা তানজুম, নৃত্যশিল্পী আলিফসহ অনেকেই। দুই দিনব্যাপী এই আয়োজনে নেচে-গেয়ে প্রবাসীদের সঙ্গে আনন্দ-উল্লাসে মাতবেন তারা।

আয়োজনটি উপস্থাপনা করবেন নীল হুরে জাহান।
আনন্দমেলা আয়োজন কমিটির পক্ষে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মুহাম্মদ আলী এই শিল্পীদের যাওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন । ইতোমধ্যে অনেকেই যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন বলেও জানিছেন তিনি।
মুহাম্মদ আলী বলেন, ‘লস অ্যাঞ্জেলেসের অতি পরিচিত আয়োজন হচ্ছে এই আনন্দমেলা।
একেবারে নন-প্রফিটেবল অনুষ্ঠান এটি। প্রতিবছর অ্যাঞ্জেলেসের বাঙালিরা এই অনুষ্ঠানটির জন্য অপেক্ষা করে থাকেন। কারণ বিশাল পরিসরে এমন আয়োজন আর হয় না। এটা বাঙালিদের মিলনমেলায় পরিণত হয়। প্রতিবছরের মতো এবারও বাংলাদেশ থেকে আগত শিল্পীদের উপস্থিতি নতুন মাত্রা পাবে বলেই আমি মনে করছি।
ইতোমধ্যে অনেকে শিল্পী যুক্তরাষ্ট্রে এসে পৌঁছেছেন। কয়েকজন আসছেন। আশা করি, এবারের আয়োজনটিও উৎসবমুখর হবে।’
আনন্দমেলার চেয়ারম্যান হিসেবে আছেন মোয়াজ্জেম হোসেন চৌধুরী এবং প্রেসিডেন্ট শরীফ হাসিবুল। মোয়াজ্জেম হোসেন বলেন, ‘আর্থিক লাভের জন্য এটা করা হয় না। মূলত বাংলাদেশিদের নিরেট আনন্দ দিতেই এই আয়োজন করা হয়। যাতে হাজার বাংলাদেশি উপস্থিত হয়ে দুটি দিন নিজের মতো করে উপভোগ করেন। তাদের মধ্যে আত্মিক বন্ধনটা আরো সুদৃঢ় হয়।’

Check Also

ভিসা জটিলতায় পরীমণি!

শেরপুর নিউজ ডেস্ক: ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না চিত্রনায়িকা পরীমণি। এদিকে আটকে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

Contact Us