Home / বগুড়ার খবর / ধুনটে সোয়া ৪ কোটি টাকায় নির্মিত গ্রামীণ ৬টি পাকা সড়কের উদ্বোধন করেন এমপি মজনু

ধুনটে সোয়া ৪ কোটি টাকায় নির্মিত গ্রামীণ ৬টি পাকা সড়কের উদ্বোধন করেন এমপি মজনু

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় ২০২৩-২৪ অর্থ বছরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাধীন ৪ কোটি ১৭ লাখ ২৯ হাজার ২৭০ টাকা ব্যয়ে নবনির্মিত ৬টি গ্রামীণ পাকা সড়কের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৬ জুলাই) দিনব্যাপী পর্যায়ক্রমে সড়কগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি।

নবনির্মিত পাকা সড়কগুলো হলো-উপজেলার খোকশাহাটা থেকে রাঙ্গামাটি রাস্তা, শৈলমারি থেকে রাঙ্গামাটি রাস্তা, রাঙ্গামাটি ইউনিয়ন সড়ক থেকে ঝাঁজর রাস্তা, নিমগাছি বিদ্যালয় থেকে হেউটনগর কোদলাপাড়া রাস্তা, নিমগাছি ইউপি থেকে বোমগাড়া হাট রাস্তা ও বেড়েরবাড়ি গ্রামীণ রাস্তা।

ধুনট উপজেলা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সড়কগুলোর ফলক উন্মোচন ও উদ্বোধন ঘোষনা শেষে উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি দাখিল মাদ্রাসা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিমগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিতা নাছরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব মজিবর রহমান মজনু এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুরুল আমিন, উপজেলা প্রকৌশলী মনিরুল সাজ রিজন, আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর রহমান, সাইফুল ইসলাম, নাজনীন নাহার, তোজাম্মেল হক আইয়ুব আলী, আল মাসুদ, আজমল হক, মামুনুর রশিদ, জাকির হোসেন ও উপজেলা ছাত্রলীগে সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

Check Also

কাহালুতে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা,গ্রেফতার ২

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালুতে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণার সময় হাতেনাতে গ্রেফতার হয়েছে দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 11 =

Contact Us