Home / বিনোদন / শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন শাকিবের নায়িকা দর্শনা

শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন শাকিবের নায়িকা দর্শনা

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের ক্ষোভের খবর পৌঁছে গেছে বিভিন্ন বিদেশি গণমাধ্যমে। এরই মধ্যে ভারতের পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলোতেও প্রকাশিত হচ্ছে খবর। সেখানকার তারকা অভিনয়শিল্পীরা সামাজিক যোগাযোগমাধ্যমে এই আন্দোলন নিয়ে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন। এ রকম সময়ে কলকাতা থেকে আন্দোলনরত বাংলাদেশের শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন ঢালিউড তারকা শাকিব খানের ‘অন্তরাত্মা’ ছবির নায়িকা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শনা বণিক রক্তদাতাদের একটি তালিকা পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আন্দোলনকারীদের যদি রক্তের প্রয়োজন হয়, যোগাযোগ করবেন।’ ঢাকার জন্য তার এমন সাড়ায় প্রশংসায় ভাসছেন অভিনেত্রী। অনেকে লিখেছেন, দূর থেকে তিনি যেভাবে শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করেছেন, বাংলাদেশী তারকারা সেটুকুও করছেন না।

উল্লেখ্য, গত রবিবার থেকে কোটা সংস্কার আন্দোলন শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সারাদেশে কমপ্লিট শাটডাউন কর্মসূচি পালন করছেন তারা। এরই মধ্যে কোটা সংস্কার ও উদ্ভুত পরিস্থিতির শান্তিপূর্ণ সমাধানে উদ্যোগ নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকার অনেক তারকা। সেই তালিকায় আছেন ঢালিউড তারকা শাকিব খান, চঞ্চল চৌধুরী, শবনম বুবলি, অপু বিশ্বাস, পরীমণি, পূজা চেরি, জিয়াউল হক অপূর্ব, মেহজাবীন চৌধুরী, নিলয় আলমগীর, সাবিলা নূর, সাদিয়া আয়মান, সুমন আনোয়ার, রুকাইয়া জাহান চমক, তাসরিফ খান, ইফতেখার রাফসান, সালমান মুক্তাদির, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, আশফাক নিপুণ প্রমুখ। অন্যদিকে নিরব ভূমিকা পালন করছেন বেশিরভাগ তারকা।

কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক কাজ করছেন তেলেগু সিনেমায়। বাংলাদেশে প্রথম আলোচনায় আসেন শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ছবিতে অভিনয় করে। তবে ছবিটি এখনো মুক্তি পায়নি। এমনকি কবে সেটি মুক্তি পাবে সেটিও অনিশ্চিত। ঢালিউডের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘ওমর’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবিতে তার বিপরীতে আছেন শরিফুল রাজ।

Check Also

‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’-শবনম ফারিয়া

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এতদিন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Contact Us