সর্বশেষ সংবাদ
Home / মিডিয়া / ফেসবুকসহ সব সোশ্যাল মিডিয়া বন্ধ থাকবে

ফেসবুকসহ সব সোশ্যাল মিডিয়া বন্ধ থাকবে

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে নাশকতার কারণে দেশজুড়ে ৫ দিন মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ থাকার পর বুধবার রাত থেকে বাসাবাড়িতে ইন্টারনেট সংযোগ দেয়ার কথা জানিয়েছে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তবে আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ভবনে এক ব্রিফিংয়ে এই তথ্য জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন বিটিআরসি চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তিনি জানান, বাসাবাড়িতে বুধবার রাতের মধ্যেই ইন্টারনেট সংযোগ দেয়া হলেও, মোবাইল ইন্টারনেটের জন্য সোমবার পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। আর আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে।

তিনি আরো জানান, দুষ্কৃতকারীদের দেয়া আগুনে ক্ষতির কারণে ইন্টারনেট সেবা বাধাগ্রস্ত হয়। এ অবস্থায় আমরা দ্রুত সম্ভব ইন্টারনেট ব্যবস্থা পুনর্বহালের জন্য কাজ করছিলাম। আজ রাত থেকে বাসাবাড়িতে পরিপূর্ণভাবে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু হবে।

এরআগে, ইন্টারনেট সংযোগদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন- আইএসপিএবির সভাপতি ইমদাদুল হকও জানিয়েছিলেন, রাতের মধ্যেই বাসাবাড়িতে ইন্টারনেট সংযোগ পুনঃস্থাপিত হতে পারে।

Check Also

‘সাংবাদিকদের নির্ভয়ে কাজের পরিবেশ থাকতে হবে’

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশে সাংবাদিকতা করতে গিয়ে প্রতিশোধপরায়ণতার শিকার হওয়া এড়াতে এবং নিরাপত্তা নিশ্চিত করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

Contact Us