Home / দেশের খবর / স্বস্তি ফেরাতে সবাই মিলে কাজ করতে হবে: সেনাপ্রধান

স্বস্তি ফেরাতে সবাই মিলে কাজ করতে হবে: সেনাপ্রধান

শেরপুর নিউজ ডেস্ক: সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন, স্বস্তি ফেরাতে সবাই মিলে একসঙ্গে কাজ করতে হবে। যখন যে এলাকায় স্বস্তি ফিরে আসবে, ঠিক তখন স্থানীয় প্রশাসন তাদের অনুরোধ করলে সেনা সদস্যরা দায়িত্ব শেষ করে নিজ কর্মস্থলে ফিরে যাবেন। স্বস্তি ফিরলেই জেলা প্রশাসন কারফিউ তুলে নেবে। গতকাল শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে উদ্দেশ করে ওয়াকার-উজ-জামান বলেন, আপনারা যদি চান তাহলে এখনই সেনা সদস্যরা চলে যেতে পারেন। এ সময় রেঞ্জ ডিআইজি সেনাপ্রধানকে অনুরোধ করে বলেন, ময়মনসিংহ বিভাগে শান্তি ও স্বস্তি ফিরে এসেছে, এটা সত্য। তারপরও পুরোপুরি ইন্টারনেট সংযোগ দেওয়ার পর পরিস্থিতি কী দাঁড়ায়; সেটা দেখে সেনা প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হলে খুব ভালো হয়।

একই আশাবাদ ব্যক্ত করেন বিভাগীয় কমিশনার। সেনাপ্রধান ওই দুই কর্মকর্তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আপনাদের সিদ্ধান্তই চূড়ান্ত। আপনারা যখন মনে করবেন সম্পূর্ণ স্বস্তি ফিরে এসেছে, তখনই কারফিউ তুলে নিতে পারেন।

এর আগে নরসিংদী জেলা কারাগার পরিদর্শন করেন সেনাপ্রধান। কারা অভ্যন্তরে নজিরবিহীন যে ধ্বংসযজ্ঞ চালানো হয়, তা তিনি ঘুরে দেখেন।

Check Also

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এবং অবসরের বয়সসীমা ৬৫ বছর নির্ধারণের প্রস্তাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

Contact Us