সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন সেলিন ডিওন

অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে গাইবেন সেলিন ডিওন

শেরপুর নিউজ ডেস্ক: দীর্ঘ বিরতির পর এবার মঞ্চে প্রত্যাবর্তন করতে চলেছেন ‘টাইটানিক’-এর ‘মাই হার্ট উইল গো অন’ খ্যাত গায়িকা সেলিন ডিওন। বিগত কয়েক বছর ধরে তিনি জটিল স্নায়ুরোগে আক্রান্ত হয়ে চলছিল চিকিৎসা।

এদিকে আসন্ন প্যারিস অলিম্পিক্সের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন সেলিন। এই মুহূর্তে অলিম্পিক্সের জন্য প্যারিসে সাজ সাজ রব। তার মধ্যেই সে শহরের রয়্যাল মোনাকো হেটেলের সামনে ছবি শিকারিদের ক্যামেরাবন্দি হন সেলিন।

ফলে গুঞ্জন আরও জোরালো হয়েছে। ওই হোটেলেই রয়েছেন আমেরিকান পপ তারকা লেডি গাগা। উদ্বোধনী অনুষ্ঠানে তারও পারফর্ম করার কথা।

বছরখানেক আগেই জানা গিয়েছিল, বিরল স্নায়ুরোগে ভুগছেন সেলিন, যার নাম ‘স্টিফ পার্সন সিনড্রোম’। তিনি নিজেই সে কথা জানিয়েছিলেন। যার ফলে বাতিল করতে হয়েছিল তার একাধিক লাইভ কনসার্ট। রোগ ধরা পড়ার পর থেকেই চিকিৎসার মধ্যে ছিলেন হলিউডের জনপ্রিয় গায়িকা।

গত এপ্রিল মাসে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সেলিন প্রথম জানান, তিনি প্রত্যাবর্তনের প্রস্তুতি নিচ্ছেন। তিনি বলেন, ‘আমি আরও একবার আইফেল টাওয়ার দেখতে চাই।’

তার পরেই অনুরাগীদের মধ্যে শিল্পীকে নিয়ে গুঞ্জন ছড়ায়। উদ্বোধনী অনুষ্ঠান হবে ত্রোকাদেরো প্রাসাদের সামনে। সেই জায়গাটি হল আইফেল টাওয়ারের ঠিক উল্টোদিকে। আগামী ২৬ জুলাই অলিম্পিক্সের উদ্বোধনী অনুষ্ঠানে সেলিন গান গাইবেন কি না,তা জানতে আগ্রহী শিল্পীর অগণিত অনুরাগী।

৫৬ বছর বয়সি গায়িকার বিরল রোগের প্রেক্ষাপটে পরিচালক ইরিন টেলর তৈরি করেছিলেন তথ্যচিত্র ‘আই অ্যাম: সেলিন ডিওন’। তার প্রোমোতে দেখা গিয়েছিল, সেলিনকে চেপে ধরে রয়েছেন চিকিৎসকেরা। খিঁচুনিতে কেঁপে কেঁপে উঠছে তার শরীর। হাত-পা আড়ষ্ট। কাঁপতে কাঁপতে বেঁকে যাচ্ছে ঠোঁট। কথা বলতে গেলে জড়িয়ে যাচ্ছে জিভ। শুধু গোঙানির মতো আওয়াজ বার হচ্ছে গলা দিয়ে।

Check Also

শ্রীলঙ্কায় রাবেয়াদের সিরিজ জয়

  শেরপুর নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত ফর্ম ধরে রেখেছে বাংলাদেশ ‘এ’ দল। পাঁচ ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − ten =

Contact Us