সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / শাকিবের সঙ্গে লড়াই হবে সিয়ামের

শাকিবের সঙ্গে লড়াই হবে সিয়ামের

 

শেরপুর নিউজ ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে মুখোমুখি লড়াই হবে চিত্রনায়ক সিয়াম আহমেদের। তবে বাস্তবে নয়, শাকিব-সিয়ামের লড়াইটা হবে পর্দায়। সেপ্টেম্বরেই মুক্তি পেতে চলেছে তাদের নতুন দুই সিনেমা।

‘দরদ’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন শাকিব খান, অন্যদিকে ‘জংলি’ নিয়ে আসছেন সিয়াম আহমেদ। সিনেমাসংশ্লিষ্টদের দেওয়া তথ্যমতে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে এই দুই ছবি।

দরদ-এর নির্মাতা অনন্য মামুন আগেই জানিয়েছিলেন, ৬ সেপ্টেম্বর প্যান ইন্ডিয়ান ছবি হিসেবে একাধিক ভাষায় বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পাবে।

এদিকে একইমাসে ‘জংলি’ মুক্তি দিতে চান ছবির পরিচালক এম রাহিম। তিনি জানিয়েছেন, সেপ্টেম্বরেই জংলি আসতে পারে প্রেক্ষাগৃহে। সেভাবেই সব কাজ চলছে। মুক্তির চূড়ান্ত দিনক্ষণ চূড়ান্ত না হলেও ‘দরদ’-এর সঙ্গেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ভক্তরা আশা করছেন, দুটি ছবি ঘিরে প্রেক্ষাগৃহে দর্শকদের উন্মাদনা দেখা যেতে পারে। কারণ বর্তমান সময়ে শাকিব খানের ছবি মানেই প্রেক্ষাগৃহে বাড়তি উন্মাদনা। অন্যদিকে সিয়ামের সঙ্গে ‘জংলি’ সিনেমায় রয়েছে বুবলী, দীঘির মতো তারকা।

সবমিলিয়ে ঈদের বাইরেও প্রেক্ষাগৃহে আলোচিত নতুন দুটি সিনেমা পেতে চলেছেন ভক্তরা। ফলে একই সময়ে ‘দরদ’ ও ‘জংলি’ মুক্তির বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন সিনেমা সংশ্লিষ্টরা।

ইতোমধ্যেই দরদ-এর পোস্টার ও টিজারে ভক্তদের মুগ্ধ করেছেন শাকিব খান। অন্যদিকে জংলি-র পোস্টারেও তাক লাগিয়েছেন সিয়াম আহমেদ। সবকিছু ঠিক থাকলে এই দুই সিনেমা দিয়ে দারুণ জমে উঠবে দেশের সিনেমার বাজার।

Check Also

এক বছর ধর্ষণের শিকার, যে বর্ণনা দিলেন অভিনেত্রী

শেরপুর নিউজ ডেস্ক: টলিউড থেকে শুরু করে মালয়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হেনস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 17 =

Contact Us