সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ক্লান্ত প্রিয়াঙ্কা চোপড়া

ক্লান্ত প্রিয়াঙ্কা চোপড়া

 

শেরপুর নিউজ ডেস্ক: তারকারা হাসতে হাসতে কখন ক্লান্ত হয়ে পড়েন বোঝা যায়। না। একটা সময় পর্যন্ত তারকাদের ক্লান্তি মিডিয়ার সামনে প্রকাশ করা ছিল প্রায় নিষিদ্ধ। কিন্তু এখন অনেকটাই স্বাভাবিক। সমাজিকমাধ্যমগুলো সক্রিয় হয়ে সেই বিভেদ অনেকখানি ঘুচিয়ে দিয়েছে।

তারকারা নিজের মনের কথা এখন প্রকাশ করেন অবলীলায়। প্রিয়াঙ্কা চোপড়া সমাজিকমাধ্যমে জানালেন তার ক্লান্তির কথা। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও আপলোড করেন। একেবারে মেকাপ ছাড়া মুখ, অগোছালো চুল, ঘুম ঘুম চোখ। প্রিয়াঙ্কা যে ক্লান্ত তা বোঝা যাচ্ছে স্পষ্ট। কপালের ওপর হাত রেখে চোখ বন্ধ করে যেন তিনি তার ক্লান্তির আভাস দিলেন।

প্রিয়াঙ্কা গাড়ি চড়ে যাচ্ছিলেন কোথাও সেখান থেকে ভিডিওটি আপলোড করেন, ওপরে ‘হ্যাশট্যাগ’ দিয়ে তিনি লিখেছেন, ‘অনুপ্রাণিত থাকুন’। এর পাশে শক্তির প্রতীক হিসাবে একটি বাইসেপের ইমোজি। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আজ এটা অনুভব করলাম’।

কী হয়েছে প্রিয়াঙ্কার? শারীরিক ক্লান্তি, নাকি মানসিকভাবে ভেঙে পড়েছেন! ভিডিও আপলোড করার পরই অনুরাগীরা তাকে ভরিয়ে দিয়েছেন অনুপ্রেরণামূলক মন্তব্যে। প্রিয়াঙ্কা এই মুহূর্তে রয়েছেন অস্ট্রেলিয়ায়। তার পরবর্তী ছবি ‘ব্লাফ’-এর শুটিং চলছে।

অভিনেত্রীর সঙ্গেই রয়েছে তার ছোট্ট মেয়ে মালতী মারি চোপড়া জোনাস। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। সেই ছবিও তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

Check Also

এক বছর ধর্ষণের শিকার, যে বর্ণনা দিলেন অভিনেত্রী

শেরপুর নিউজ ডেস্ক: টলিউড থেকে শুরু করে মালয়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হেনস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 16 =

Contact Us