সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / টরন্টোতে ‘সাবা’

টরন্টোতে ‘সাবা’

শেরপুর নিউজ ডেস্ক : দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গেল ফেব্রুয়ারিতে তার জন্মদিন উপলক্ষে ভক্তদের উপহার হিসেবে ‘সাবা’ সিনেমার পোস্টার উন্মোচন করা হয়।

এর মাধ্যমেই শুরু হয় সিনেমার প্রচারণা। পোস্টারে অন্যরকম এক মেহজাবীনকে দেখে দর্শক। সিনেমাটি এবার বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসবগুলোর একটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছে।

এই উৎসবের ৪৯তম আসর বসছে ৫ সেপ্টেম্বর। ১১ দিনব্যাপী এই উৎসবে থাকছে বাংলাদেশি ছবি ‘সাবা’। বিষয়টি উৎসব ওয়েব সাইটে নিশ্চিত করা হয়েছে। টিআইএফএফ-এর আসন্ন উৎসবে কোন ছবিগুলো নির্বাচিত হয়েছে, সদ্য তালিকা প্রকাশ করেছে আয়োজকরা। যেখানে ডিসকভারি প্রোগ্রামে বিশ্বের ২৪টি সিনেমার সঙ্গে স্থান করে নিয়েছে বাংলাদেশি ‘সাবা’।

এটি মেহজাবীনের প্রথম সিনেমা। যেটি পরিচালনা করেছেন পরিচালনা করেছেন মাকসুদ হোসেন।

সেসময় সিনেমাটি নিয়ে কালবেলার সঙ্গে কথা হয় অভিনেত্রীর। তিনি জানান, এমনই একটি গল্পের অপেক্ষায় ছিলেন তিনি। কারণ বড় পর্দা মানে বড় চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জটি নেওয়ার জন্যই নারী কেন্দ্রিক গল্প নির্ভর সিনেমাটি নির্বাচন করেছিলেন এই নায়িকা।

‘সাবা’র পরিচালক মাকসুদ হোসেন গ্লোবাল মিডিয়া মেকার্সসহ বেশকিছু গুরুত্বপূর্ণ চলচ্চিত্র কর্মশালায় অংশ গ্রহণ করেছেন। সেই সঙ্গে ‘সাবা’সহ নিজের পরিচালিত আরও একটি সিনেমা নিয়ে ভারত ও বিভিন্ন আন্তর্জাতিক ফিল্ম বাজারের কো-প্রোডাকশনে অংশ নিয়েছেন।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও দেখা যাবে মেহজাবীনকে। এর গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে। মেহজাবীন ছাড়াও ‘সাবা’ সিনেমায় আরও অভিনয় করেছেন মোস্তফা মনোয়ার এবং রোকেয়া প্রাচীর মতো অভিনয়শিল্পীরা।

Check Also

এক বছর ধর্ষণের শিকার, যে বর্ণনা দিলেন অভিনেত্রী

শেরপুর নিউজ ডেস্ক: টলিউড থেকে শুরু করে মালয়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হেনস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 4 =

Contact Us