Home / বিনোদন / নতুন রূপে ফিরছেন শ্রীলেখা

নতুন রূপে ফিরছেন শ্রীলেখা

শেরপুর নিউজ ডেস্ক: বেশ অনেকদিন ধরেই আলোচনা চলছিল যে ক‌্যামেলিয়া প্রোডাকশন তাদের ওটিটি প্ল‌্যাটফরম নিয়ে আসছে, তাদের প্রস্তুতিও চলছিল। অবশেষে জানা যাচ্ছে, নতুন প্ল‌্যাটফরম ‘ফ্রাইডে’-র আনুষ্ঠানিক লঞ্চ হতে চলেছে।

যেখানে একগুচ্ছ নতুন কনটেন্ট থাকছে। ২৬টি ওয়েব সিরিজ এবং দুটি অরিজিনাল ফিচার ফিল্ম আনার পরিকল্পনা তাদের। ইতোমধ্যে সাতটি সিরিজ তৈরি হয়ে গেছে, মেকিং-এর পর্যায়ে রয়েছে বাকিগুলো।

বলা যায় ‘হইচই’, ‘আড্ডাটাইমস’ এবং ‘ক্লিক’-এর পরে বাংলার ওয়েব জগতে বড় ধামাকা হতে চলেছে ‘ফ্রাইডে’। আর সবচেয়ে মজার বিষয়ে হল– অভিনেত্রী শ্রীলেখা মিত্র সিরিজ পরিচালনায় আসছেন। তার পরিচালিত প্রথম ওয়েব সিরিজ হবে ‘পান সুপারি’।

অরিন্দম শীলের ‘উনিশে এপ্রিল’, কমলেশ্বর মুখোপাধ‌্যায়ের ‘নাইট অফ ক্রাইম’ (সিনেমা থেকে সিরিজ), সাগ্নিক চট্টোপাধ‌্যায়ের ‘লেডি চ‌্যাটার্জি’, অরিন্দম চক্রবর্তীর ‘আমি নন্দিনী’, দীপ মোদকের ‘নেক্রো’, আবু হায়াত মাহমুদের ‘ভালোবাসা’, কৌশিক করের ‘ফটাশ’ –এই সাতটি সিরিজ দিয়ে লঞ্চ হবে। আরও গুরুত্বপূর্ণ পরিচালকেরাও তালিকায় রয়েছেন। সৃজিত মুখোপাধ‌্যায় ‘রেনেসাঁ’ নিয়ে আসছেন, যার বিষয় বাংলার মনীষীদের কেন্দ্র করে।

অরিন্দম শীল নিয়ে আসছেন ‘উনিশে এপ্রিল’ সিরিজটি। যেখানে মুখ্য ভূমিকায় আরিফিন শুভ, অরুণিমা ঘোষ, সৌরসেনী মৈত্র, সাহেব, অঙ্কিতা চক্রবর্তী, ইন্দ্রাশিস রায় ও অনুরাধা রায়।

মূলত একটি মার্ডার মিস্ট্রিকে কেন্দ্র করে গল্প জমে উঠবে। কমলেশ্বর মুখোপাধ‌্যায়ের সিরিজের প্রধান চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ‌্যায়, অরুণিমা ঘোষ। ‘লেডি চ্যাটার্জি’তে মুখ্য ভূমিকায় অরুণিমা ঘোষ, দেবাশিস মণ্ডল, অলিভিয়া সরকার।

এরা ছাড়াও দেবালয় ভট্টাচার্য, জয়দীপ মুখোপাধ‌্যায়, অভিরূপ ঘোষ, রঞ্জন ঘোষ, অভ্রজিৎ সেন, সায়ন্তন মুখোপাধ‌্যায়, দেবাদিত‌্য বন্দ্যোপাধ‌্যায়, সাকেত বন্দ্যোপাধ‌্যায়, অরিন্দম চক্রবর্তী, উৎসব মুখোপাধ‌্যায়, শমীক রায়চৌধুরি, সৌভিক গুহ-সাহিন আখতার, দীপাঞ্জন সুরঞ্জনা চন্দ ও সৌমিক চট্টোপাধ‌্যায়ের পরিচালনাতেও আসবে সিরিজ। আর দুটি ফিল্ম পরিচালনায় থাকবেন অরিন্দম শীল ও সুজিত পাইন। ‘ফ্রাইডে’ আসার ফলে বাংলার ওটিটি প্ল‌্যাটফর্মেও জোর লড়াই শুরু হয়ে গেল, বলা যায়।

Check Also

পারিবারিক হিংসার বিরুদ্ধে প্রতিবাদী পাওলি

  শেরপুর নিউজ ডেস্ক:   অনেকদিন পর পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামকে। ওটিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + twelve =

Contact Us