Home / দেশের খবর / প্রধানমন্ত্রীর পদক্ষেপের প্রতি সাংবাদিক সমাজের পূর্ণ সমর্থন

প্রধানমন্ত্রীর পদক্ষেপের প্রতি সাংবাদিক সমাজের পূর্ণ সমর্থন

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনকালে বিএনপি-জামায়াত-শিবিরের চালানো হত্যাকাণ্ড ও অগ্নিসংযোগের নিন্দা জানিয়ে দেশে স্বাভাবিক অবস্থা ফেরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপের প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করেছে সাংবাদিক সমাজ। কোটা সংস্কার আন্দোলনে সহিংসতা ও অগ্নিসংযোগের প্রতিবাদে গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে সাংবাদিক নেতারা এই সমর্থন জানান। মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম এই সমাবেশের আয়োজন করে।

ফোরামের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, সাংবাদিক নেতা মন্জুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, সাংবাদিক নেতা আজিজুল ইসলাম ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সম্পাদক ফোরামের আহ্বায়ক রফিকুল ইসলাম রতন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ প্রমুখ।

সমাবেশে ইকবাল সোবহান চৌধুরী মানুষের জানমাল রক্ষায় সারাদেশের সেনাবাহিনী মোতায়েনের সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। একই সঙ্গে কোটা সংস্কার আন্দোলন চলাকালে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুরে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

Check Also

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এবং অবসরের বয়সসীমা ৬৫ বছর নির্ধারণের প্রস্তাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 6 =

Contact Us