সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / দুর্গাপূজায় আসছে বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’

দুর্গাপূজায় আসছে বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশের দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার মাধ্যমে ওপার বাংলার সিনেমায় পা রেখেছেন। আসছে দুর্গাপূজায় ভারতে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এ সিনেমার। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ‘ফ্ল্যাশব্যাক’ ছবির নির্মাতা রাশেদ রাহা। বলা যায়, ভারতের বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে এ সিনেমা দিয়েই বুবলীর অভিষেক হতে যাচ্ছে। এ ছবিতে বুবলীর সঙ্গে অভিনয় করেছেন টালিউডের তারকা নির্মাতা কৌশিক গাঙ্গুলি ও অভিনেতা সৌরভ দাস।

রাশেদ রাহা বলেন, আমাদের ‘ফ্ল্যাশব্যাক’ ছবিটি পোস্ট-প্রোডাকশনের কাজ কলকাতায় শেষের দিকে, কয়েকদিনের মধ্যে গণমাধ্যমে মুক্তির তারিখ জানাব। কাজ আর একটু গুছিয়ে নিই। দুর্গাপূজায় দুই বাংলায় ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। সেভাবে কাজ চলছে। তিনি আরও বলেন, যদি কোনো কারণে দুর্গাপূজায় ছবিটি মুক্তি দিতে না পারি, তাহলে পূজার দুই সপ্তাহ পর মুক্তি দেব। অর্থাৎ পূজার আমেজ থাকতে থাকতেই মুক্তি দিতে চাই ‘ফ্ল্যাশব্যাক’।

‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে বাংলাদেশের কে কে কাজ করেছে? জানতে চাইলে রাশেদ রাহা বলেন, সেটা আপাতত চমক হিসেবেই থাকুক। ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন এই নির্মাতা। গল্প এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটে। বুবলী, কৌশিক এবং সৌরভের চরিত্রগুলোর নাম যথাক্রমে শ্বেতা, ডিকে ও অঞ্জন। ছবিতে এই তিন অভিনয় শিল্পীর প্রথম লুক এরই মধ্যে প্রকাশিত হয়েছে।

সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন। তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে যাচ্ছে, তা তার লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 5 =

Contact Us