সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / নির্জন দ্বীপে প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কৃতি!

নির্জন দ্বীপে প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কৃতি!

 

শেরপুর নিউজ ডেস্ক:বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সময়টা ভালোই যাচ্ছে। একের পর এক সফল ছবি দিচ্ছেন ভক্তদের। অন্য দিকে নিজের প্রসাধনী ব্র্যান্ডের কাজও চলছে পুরোদমে। ইতোমধ্যে কিনেছেন নতুন বাড়ি। বি-টাউনে কান পাতলেই শোনা যায়, লন্ডন নিবাসী শিল্পপতি কবীর বহিরার সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সেই জল্পনাই যেন আরো ঘনীভূত হলো এবার।

মাইকোনস নামে গ্রিসের এক দ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কৃতি। সেখানেই কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। দেখা গেছে, একটি পার্টিতে বেশ সুসময় কাটাচ্ছেন যুগলে মিলে। তাদের অজান্তেই সেখানে উপস্থিত কেউ ছবি তুলেছেন।

গ্রিসের এক দ্বীপে ছুটি কাটাতে গিয়ে কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

দু’দিন আগেই জন্মদিন ছিল কৃতির। সেই উপলক্ষেই ছুটি কাটাতে গ্রিসে পাড়ি দিয়েছেন তিনি। তাই কবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হতেই অনুরাগীরা কিছুটা নিশ্চিত, মহেন্দ্র সিংহ ধোনির ঘনিষ্ঠ এই শিল্পপতিকেই মন দিয়েছেন অভিনেত্রী। আরো চোখে পড়ার বিষয় হল, কবীর বহিয়াও সেই পার্টি থেকে একটি ছবি ভাগ করে নিয়েছেন সমাজিক মাধ্যমে। যদিও সেই ছবিতে কৃতিকে দেখা যায়নি।

তবে এর আগেও কবীরের সঙ্গে কৃতিকে দেখা গিয়েছিল। বর্ষবরণের সময় দুবাইতে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল তাদের। সঙ্গে ছিলেন কৃতির বোন নুপূর শ্যানন ও স্বস্ত্রীক মহেন্দ্র সিংহ ধোনি। এই পার্টির ছবি প্রকাশ্যে আসতেই জল্পনার সূত্রপাত।

তাছাড়া, প্রায়ই সময় পেলে আজকাল লন্ডনে ছুটি কাটাতে পৌঁছে যান কৃতি। এতেই জল্পনা বেড়েছে, লন্ডন নিবাসী কবীরকেই মন দিয়েছেন তিনি। যদিও এই গুঞ্জন নিয়ে কখনোই মুখ খোলেননি অভিনেত্রী।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 4 =

Contact Us