Home / বগুড়ার খবর / সারিয়াকান্দিতে নদী থেকে রাখালের লাশ উদ্ধার

সারিয়াকান্দিতে নদী থেকে রাখালের লাশ উদ্ধার

 

শেরপুর নিউজ ডেস্ক : বগুড়ার সারিয়াকান্দির বাঙালি নদীতে ডুবে যাওয়া রাজেকুল ইসলাম (৫১) নামের এক রাখালের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ফুলবাড়ী ছাগলধরা গ্রামের বাঙালি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত মোজাম মন্ডলের ছেলে।

জানা গেছে, রাজেকুল উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের বরইকান্দি গ্রামের জয়নাল আবেদিনের পালের ১৩টি মহিষ দেখাশোনা করতেন। আজ মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১০টার দিকে ফুলবাড়ী ছাগলধরা গ্রামের বাঙালি নদীতে রাখাল রাজেকুল তার মহিষের পালসহ বাথানের প্রায় অর্ধশত মহিষ নিয়ে নদী পার হচ্ছিলেন। নদীর মাঝপথে কয়েকটি মহিষের বাচ্চা দলছুট হয়ে যায়।

মহিষের বাচ্চাদের দলে ফিরিয়ে নিয়ে আসতে গিয়ে একবুক পানিতেই রাখাল রাজেকুল ডুবে যান। তখন থেকেই তিনি নিখোঁজ হন। এরপর স্থানীয় জনপ্রতিনিধি উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে তারা রাজশাহী ডুবুরি দলকে খবর দেন। রাজশাহী ডুবুরি দল বিকেল ৩টার দিকে নিখোঁজ রাজেকুলকে উদ্ধার অভিযান শুরু করে ৩ ঘন্টার পর সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সুজন মিয়া বলেন, সংবাদ পেয়েই আমরা রাজশাহী ডুবুরি দলকে খবর দেই। তারা ৩ ঘন্টার উদ্ধার অভিযান শেষে নিখোঁজ রাজেকুলের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন। মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 12 =

Contact Us