সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মায়ের জন্য যা করলেন শাহরুখপুত্র আরিয়ান

মায়ের জন্য যা করলেন শাহরুখপুত্র আরিয়ান

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। বড় হয়ে বাবার পথে হাঁটতে চাননি তিনি। বিনোদনের জগতে পা রাখলেও নিজেকে ক্যামেরার পিছনেই আবদ্ধ রেখেছেন। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান। বেশ কয়েক মাস আগেই নিজের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’-এর শুটিং শুরু করেছেন আরিয়ান। এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

খুব শীঘ্রই বলিউডে পলিচালকের খাতায় নাম লেখাতে চলছেন শাহরুখপুত্র। তার আগেই দিল্লিতে ৩৭ কোটি দিয়ে জোড়া ফ্ল্যাট কিনে আলোচনায় আরিয়ান।

দিল্লির অভিজাত পঞ্চশীল পার্ক এলাকায় দুইটি ফ্লাট কিনেছেন আরিয়ান। এই বাড়ির নিচের তলা ইতোমধ্যে বাবা শাহরুখ খান কিনেছেন। ওই সম্পত্তির সঙ্গে গৌরী খানের একটা যোগ রয়েছে। জীবনের প্রথম দিকে ওই বাড়িতে থাকতেন তিনি। সেই আবেগ থেকেই মায়ের জন্য এই বাড়িটি কিনেছেন আরিয়ান। ২০২৪ সালের মে মাসে নথিভুক্ত এই লেনদেনে আরিয়ানকে স্ট্যাম্প ডিউটি বাবদ ২ কোটি ৬৪ লাখ টাকা দিতে হয়েছিল।

সম্প্রতি দক্ষিণ মুম্বইয়ের সমুদ্র সংলগ্ন এলাকায় একটি কৃষিজমি কিনেছেন শাহরুখকন্যা সুহানা খান। ১৩ কোটি টাকায় আবাদি জমিটি কিনে নিয়েছেন সুহানা। রেজিস্ট্রেশনের কাগজে অভিনেত্রীকে কৃষিবিদ হিসাবে দেখানো রয়েছে। এ জমি কেনার উদ্দেশ্য যদিও অজানা। তবে ফসল ফলানোর পরিকল্পনা যে রয়েছে তার। আর্থিক লেনদেনের হিসাব বলছে, আড়াই বিঘা ফসলি জমি এবং ২২১৮ বর্গ ফুটের নির্মাণ রয়েছে সেখানে। জমিটি কেনার সময় ৭৭ লাখ টাকারও বেশি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন তিনি। তবে বলিউড তারকা বিভিন্ন সময় তাদের অর্জিত অর্থের একটা বড় অংশই জমি বাড়ি কিনে বিনিয়োগ করে থাকেন।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 9 =

Contact Us