সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / পাকিস্তান সফরেও টাইগারদের স্পিন কোচ মুশতাক

পাকিস্তান সফরেও টাইগারদের স্পিন কোচ মুশতাক

 

শেরপুর নিউজ ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে চুক্তির মেয়াদ শেষ হলেও আরেকটি সিরিজে মুশতাক আহমেদকে পাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সামনের পাকিস্তান সফরেও বাংলাদেশের স্পিন কোচ হিসেবে কাজ করবেন সাবেক লেগস্পিনার।

গত এপ্রিলে স্বল্প মেয়াদে বিসিবির সঙ্গে চুক্তি করেন মুশতাক। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে শেষ হয়ে সেই চুক্তির মেয়াদ। কাজে সন্তুষ্ট হওয়ার তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তির ইচ্ছার কথা জানায় বোর্ড।

কিন্তু বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের দায়িত্ব নিয়ে নেন মুশতাক। এছাড়া বছরজুড়েই আছে তার নানান ব্যস্ততা। তাই আপাতত পাকিস্তানের লেগ স্পিন গ্রেটকে লম্বা সময়ের জন্য পাচ্ছে না বিসিবি।
মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পাকিস্তান সফরে মুশতাকের থাকার কথা নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

তিনি জানান, “পাকিস্তান সিরিজে মুশতাক আহমেদ থাকছেন। যেহেতু সামনে ওর নিজেরও কিছু প্রোগ্রাম আছে, সেজন্য (বছরের) বাকি সিরিজগুলোতে থাকতে পারছে না। আগামী ডিসেম্বর পর্যন্ত সে ব্যস্ত। তবে আমরা জানুয়ারি থেকে চেষ্টা করব, তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করার। এখনই বলছি না যে, চুক্তি করা যাবে। আমরা চেষ্টা করব। এখন পর্যন্ত ইতিবাচক একটা আভাস পাচ্ছি। দেখা যাক, তার সঙ্গে কথা বলে সামনে কী হয়।”

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে আগামী ১৭ অগাস্ট পাকিস্তান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় দলের। রাওয়ালপিন্ডিতে ২১ অগাস্ট শুরু হবে প্রথম টেস্ট। পরে করাচিত ৩০ অগাস্ট থেকে হবে দ্বিতীয়টি।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =

Contact Us