সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আর্জেন্টিনায় না ফেরার ঘোষণা ডি মারিয়ার

আর্জেন্টিনায় না ফেরার ঘোষণা ডি মারিয়ার

শেরপুর নিউজ ডেস্ক: সদ্য শেষ হওয়া কোপা আমেরিকার শিরোপা জিতে আর্জেন্টিনার জার্সিটা তুলে রেখেছেন ডি মারিয়া। কথা ছিল শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে ফিরবেন। যে ক্লাবের জার্সিতে ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন, সেখান থেকেই ফুটবল ক্যারিয়ার শেষ করতে চেয়েছিলেন তিনি।

তবে পরিবারের নিরাপত্তার শঙ্কা থাকা নিজ শহরে ফিরবেন না বলে জানিয়েছেন ডি মারিয়া। কয়েকদিন আগেই তার রোজারিও সেন্ট্রালের বাড়িতে পাঠানো হয়েছিল মৃত্যুর হুমকি সংবলিত এক চিরকুট। এবার সরাসরি তার মেয়ের নাম উল্লেখ করে হুমকি দিয়েছে তারা।

ডি মারিয়ার বোনের দোকানে একটি বাক্সে ভরে পাঠানো হয়েছে এই হুমকি। যেখানে বলা হয়েছে, আর্জেন্টিনায় ফিরলেই খুন হতে হবে তার মেয়েকে। ওই বক্সে বুলেটবিদ্ধ শূকরের একটি মাথাও পাঠানো হয়েছে। তাই শহরটিতে না ফেরার ঘোষণা দিয়েছেন তিনি।

আর্জেন্টাইন গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, আমার বোনের দোকানে হুমকি দেওয়া হয়েছে। একটি বাক্সে করে শূকরের মাথা পাঠানো হয়েছে, যার কপাল বুলেটবিদ্ধ। চিরকুটও দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে, আমি যদি (রোজারিও) সেন্ট্রালে ফিরি, তাহলে পরবর্তী মাথাটি হবে আমার (ছোট) মেয়ে পিয়ার।

এমন অবস্থায় নিজের ছেলেবেলার ক্লাব থেকে অবসর নেয়ার ভাবনা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন ডি মারিয়া। আর্জেন্টিনার সান্তা ফে প্রদেশের রোজারিও শহরের বাসিন্দা ডি মারিয়া। ক্যারিয়ারের শুরুটা রোজারিও সেন্ট্রালের বয়সভিত্তিক দল থেকে। দুই মৌসুম খেলেছেন ক্লাবটির মূল দলে। সেখান থেকেই পরবর্তীতে তারকা হয়ে উঠেছেন ডি মারিয়া।

২০২২ সালে কাতারে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা এই উইঙ্গার চেয়েছিলেন ক্যারিয়ারের শেষটা রোজারিও সেন্ট্রালের হয়ে করতে। কিন্তু এমন হুমকির পর রোজারিওতে আর ফিরছেন না তিনি, আমি এভাবে রোজারিওতে ফিরব না। ওরা আমার পরিবারের প্রতি হাত বাড়িয়েছে, আমি কোনোভাবেই সেটা হতে দেব না।

 

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

Contact Us