সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে মাদ্রাসাছাত্র হত্যা মামলায় স্বামী- স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

ধুনটে মাদ্রাসাছাত্র হত্যা মামলায় স্বামী- স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

শেরপুর ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় মাদরাসা ছাত্র ফাহমিদ হাসান শুভকে (১৪) শ্বাসরোধে হত্যা মামলায় স্বামী ও স্ত্রীসহ এজাহারভুক্ত ৪ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। নিহত ফাহমিদ হাসান শুভ শেরপুর উপজেলার খন্দকারটোলা গ্রামের সুলতান সেখের ছেলে। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরের দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) অমিত বিশ্বাস বগুড়া আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন। চার্জশিটভুক্ত আসামিরা হলো, ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামের তোরাব সেখের ছেলে আব্দুল মান্নান (৫০), তার স্ত্রী মদিনা খাতুন (৩৮), ছেলে মারুফ সেখ (২০) ও একই গ্রামের ফরহাদ সেখের স্ত্রী খাদিজা খাতুন (৪৫)।

মামলা সূত্রে জানা যায়, ফাহমিদ হাসান শুভ প্রায় ৫ বছর ধরে ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামে তার নানা ফরিদ সেখের বাড়ি থেকে পার্শ্ববতী মাটিকোড়া ইলহাম এলোমানি অরফান ক্বওমী মাদরাসায় লেখাপড়া করতো। এ অবস্থায় ২০২৩ সালের ৯ জুলাই সকাল সাড়ে ১১টার দিকে ফাহমিদ হাসান শুভর মৃতদেহ গলায় ফাঁস লাগানো অবস্থায় তার নানার ঘরের ভেতর তীরের সাথে ঝুলতে থাকে। এ সময় শুভর নানা-নানিসহ অন্য কেউ বাড়িতে ছিল না। ফরিদ সেখ ওই দিন দুপুর ১২টার দিকে বাড়িতে ফিরে শুভর ঝুলন্ত লাশ দেখে থানা পুলিশসহ তার স্বজনদের খবর দেন।

এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করে ওই দিনই শুভর মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। গত ১১ জানুয়ারি ময়নাতদন্ত প্রতিবেদনে শুভকে শ্বাসরোধে হত্যার পর মৃতদেহ ঝুলিয়ে রাখার আলামত পাওয়া যায়। এ ঘটনায় ১৩ জানুয়ারি নিহত শুভর বাবা সুলতান সেখ বাদি হয়ে প্রতিপক্ষ আব্দুল মান্নান, মারুফ, মদিনা ও খাদিজার বিরুদ্ধে মামলা দায়ের করে। চার্জশিভুক্ত ৪ আসামির মধ্যে মদিনা ও খাদিজা জামিনে রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক অমিত বিশ্বাস বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে ফাহমিদ হাসান শুভকে শ্বাসরোধে হত্যা করে আসামিরা। ফাহমিদ হাসান শুভর ময়না তদন্ত প্রতিবেদন ও মামলা তদন্তে দোষী সাব্যস্ত হওয়ায় ৪ আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 15 =

Contact Us