সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / এবার বিয়ের পিঁড়িতে বসছেন রোনালদো

এবার বিয়ের পিঁড়িতে বসছেন রোনালদো

শেরপুর নিউজ ডেস্ক: ৮ বছরের প্রেম। তবু প্রেমিকাকে বিয়ে করেননি পর্তুগিজ ফুটবল কিংবদন্তি ক্রিস্টিয়ানো রোনালদো! সম্প্রতি এক ভিডিওতে দীর্ঘদিনের বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে ‘আমার স্ত্রী’ বলে সম্বোধন করেছেন তিনি।

এর ফলে ভক্তদের ধারণা, খুব শিগগিরই জর্জিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। ২০১৬ সাল থেকে প্রেমের সম্পর্ক রয়েছে জর্জিনা-রোনালদো জুটির।

এই সপ্তাহের শুরুতে ফিটনেস ব্র্যান্ড হুপের জন্য একটি নতুন ভিডিওতে হাজির হন রোনালদো। যেখানে ফিটনেস নিয়ে কথা বলার মাঝে ৩৯ বছর বছর বয়সি জর্জিনাকে তার স্ত্রী হিসেবে উল্লেখ করেন। ভিডিওতে নিজের বাড়ির জিমে ঘুরতে দেখা যায় পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ীকে। নিজের ফিটনেস উন্নতির জন্য জর্জিনাকেও কৃতিত্ব দেন তিনি।

ভিডিওতে জর্জিনাকে নিয়ে রোনালদো বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, আপনি কি করছেন তা নয়, বরং এটি (জিম) আপনাকে করতে হবে। যখন আমি ক্লাবে জিম করি না, তখন আমি আমার স্ত্রীর সাথে বাড়িতে কাজ করতে পছন্দ করি। আমরা ঘরে দুইজনই একে অপরকে জিম করতে উৎসাহিত করি’।

আমেরিকার খ্যাতনামা সাপ্তাহিক ম্যাগাজিক পিপল জানিয়েছে, রোনালদো রদ্রিগেজকে বিয়ে করেছেন নাকি করেননি তা নিশ্চিত নয়।

২০১৬ সালে আর্জেন্টাইন-স্প্যানিশ ইনফ্লুয়েন্সার জর্জিনা রদ্রিগেজের সঙ্গে মাদ্রিদের গুচি স্টোরে প্রথম দেখা হয় রোনালদোর। এরপর থেকে পরিণয় শুরু তাদের।

দুজনের মধ্যে প্রথম সাক্ষাৎ ও প্রেমের কথা স্মরণ করেন এক সাক্ষাৎকারে জর্জিনা বলেছিলেন, ‘আমাদের প্রথম সাক্ষাৎ হয় একটি ফ্যাশন কোম্পানি। যেখানে আমি সহকারী সেলসম্যান হিসেবে কাজ করতাম। দিন কয়েক পর আমাদের আবার দেখা হলো আরেকটি বড়

ব্র্যান্ড ইভেন্টে। আমার কাজের পরিবেশের বাইরে, এমন একটা স্বাচ্ছন্দ্যপূর্ণ আবহে আমরা কথা বললাম। প্রথম দর্শনেই আমরা দুজন দুজনের প্রেমে পড়ে গেলাম।’

২০১০ সালে সারোগেসির মাধ্যমে প্রথম সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়রের বাবা হন রোনালদো। এখন পর্যন্ত জর্জিয়া-রোনালদো জুটির পাঁচটি সন্তান রয়েছে, যার মধ্যে তিনটি সন্তান দুটি সারোগেট মায়ের মাধ্যমে জন্ম হয়েছে।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 18 =

Contact Us