সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুর পৌরসভার দুই কর্মকর্তাকে লাঞ্ছিত করে বের করে দিলেন দুই কাউন্সিলর

শেরপুর পৌরসভার দুই কর্মকর্তাকে লাঞ্ছিত করে বের করে দিলেন দুই কাউন্সিলর

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর পৌরসভার দুই কর্মকর্তাকে লাঞ্ছিত করে নিজ দপ্তর থেকে জোরপূর্বক বের করে দেওয়ার অভিযোগ উঠেছে দুই কাউন্সিলরের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ আগষ্ট) দুপুরে বগুড়ার শেরপুর পৌরসভা ভবনে এই ঘটনা ঘটে।

এতে ঘটনায় শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাজমুল আলম খোকন বাদী হয়ে দুই কাউন্সিলের বিরুদ্ধে শেরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত ওয়ার্ড কাউন্সিলরা হলেন- শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকু।

অভিযোগ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে শেরপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মামুনুর রশিদ ও হিসাব রক্ষণ কর্মকর্তা নিজ দপ্তরে দাপ্তরিক কাজ করছিলেন। ওই সময় ওই দুই কাউন্সিলর তাদের নিকট থেকে পৌরসভার নির্বাহী পরিষদের রেজুলেশন খাতা ও চেক বই বের করতে বলেন। এতে অস্বীকৃতি জানালে তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এমনকি তাদেরকে দপ্তর থেকে জোরপুর্বক বের করে দেয়া হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

শেরপুর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মামুনুর রশিদ জানান, ঘটনার পরপরই বিষয়টি ভারপ্রাপ্ত মেয়র ও উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়েছে। এছাড়া দুই কাউন্সিলরের বিরুদ্ধে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে অভিযোগ দায়ের করা হবে বলে তিনি জানান।

অভিযুক্ত ওয়ার্ড কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববি জানান, মিথ্যা অভিযোগ করা হয়েছে। বিগত কয়েক মাস যাবত তাকেসহ ৬ কাউন্সিলরকে পৌরসভার কোন মিটিংয়ের খবর না জানানোর বিষয়টি জানতে চাওয়ায় বাকবিতণ্ডা হয়েছে।

শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাজমুল আলম খোকন জানান, বিষয়টি খুবই দু:খজনক তাই। নিজেই বাদী হয়ে দুই কাউন্সিলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি।

Check Also

শেরপুরে বিএনপি নেতা হাফিজুর রহমানের দাফন সম্পন্ন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজের দাফন সম্পন্ন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + two =

Contact Us