সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সামান্থার একঝলক

সামান্থার একঝলক

শেরপুর নিউজ ডেস্ক: হলিউডের জনপ্রিয় সিরিজ ‘সিটাডেল’-এর আদলে বলিউডে ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে এটি পুরোনো খবর। নতুন খবর হচ্ছে, সিরিজটির টিজার প্রাইম ভিডিও ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে আগস্টের প্রথম দিন প্রকাশ করা হয়েছে। প্রকাশিত টিজারে অন্য এক সামান্থা রুথ প্রভুকে দেখেছেন দর্শক। খবর ইন্ডিয়া টুডের।
অ্যামাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের অপেক্ষায় আছেন বিনোদন প্রেমীরা। মূল সিরিজে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। ভারতীয় সংস্করণে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভু। সিরিজের ভারতীয় সংস্করণের নাম ‘সিটাডেল: হানি বানি’। সিরিজটিতে হানির ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা সামান্থাকে। বানির ভূমিকায় বরুণ ধাওয়ান। সিরিজটি নব্বই দশকের পটভূমিতে নির্মাণ করা হয়েছে। এ সিরিজে প্রেমের সঙ্গে থাকবে অ্যাকশন ও রোমাঞ্চের মিশেল। সিরিজটি নির্মাণ করেছেন বলিউডের জনপ্রিয় দুই নির্মাতা রাজ ও ডিকে। এর আগে তারা ‘দ্য ফ্যামিলি ম্যান’, ‘ফারজি’ ও ‘গানস ও গুলাবস’-এর মতো ওয়েব সিরিজ নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হন।

১ মিনিট ৩৩ সেকেন্ডের এ টিজারে সামান্থার উপস্থিতি ছিল অনেকটা জুড়ে। যেখানে তাকে পিস্তল হাতে কখনো ফায়ার করতে দেখা যায়, আবার কখনো রাতের আঁধারে দৌড়াতে দেখা যায়। অল্প সময়েই দর্শকদের বুঝিয়ে দিয়েছেন নতুন এক সামান্থাকে দেখতে যাচ্ছে দর্শক। বরুণ-সামান্থা ছাড়া এ সিরিজের অন্যান্য চরিত্রে আছেন কে কে মেনন, সিমরান, সোহম মজুমদার, সাকিব সলিম, সিকান্দার খেরসহ অনেকে।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =

Contact Us