সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / কাজিপুর / শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ নিরাপদ: এমপি শাকিল

শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ নিরাপদ: এমপি শাকিল

কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই বাংলাদেশ নিরাপদ বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

শনিবার (৩ আগষ্ট) সকাল ১১টায় দলীয় কার্যালয়ে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের এক আলোচনাসভায় তিনি এমন মন্তব্য করেন।

তানভীর শাকিল জয় বলেন, যারা শিক্ষার্থীদের ঘাড়ে বন্দুক রেখে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাতের দিবাস্বপ্ন দেখছেন, তাদের স্বপ্ন আর আলোর মুখ দেখবে না। একজন শেখ হাসিনা আছে বলেই দেশে গণতন্ত্র আছে, উন্নয়নের ধারা অব্যাহত আছে, মানুষ শান্তিতে ঘুমাতে পারছে।

মিথ্যে অপপ্রচারকারিদের বিষয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে জয় বলেন, ‘সময়েই আমরা চিনে নেব কারা রাজপথের সৈনিক আর কারা আরামপ্রিয় ও হাইব্রিড আওয়ামী লীগার। এর পর থেকে তাদের সেভাবেই মূল্যায়ন করা হবে।’

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনাসভায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজীপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদারসহ অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য দেন।

Check Also

কাজিপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

আব্দুল মজিদ কাজিপুর, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিতকরনের পথ পরিক্রমায় স্বাস্থ্য অধিদপ্তরের অদম্যযাত্রায় জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − fourteen =

Contact Us