সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সেই রিকশাওয়ালা ছুঁয়ে গেছে স্বস্তিকার হৃদয়

সেই রিকশাওয়ালা ছুঁয়ে গেছে স্বস্তিকার হৃদয়

শেরপুর নিউজ ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে বাংলাদেশের পতাকা মাথায় স্যালুট দেওয়া অবস্থায় এক রিকশাওয়ালার ছবি। যেখানে দেশজুড়ে চলমান উদ্ভুত পরিস্থিতিতে আন্দোলনকারীদের প্রতি সম্মান জানিয়ে তাদেরকে উদ্দেশ্য করে সালাম দিতে দেখা গেছে রিকশাচালককে।

মুহূর্তের মধ্যেই ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। রিকশাচালকের পরিচয় জানা না গেলেও, তার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন সকলে।

গেল কয়েকদিন ধরে দেশজুড়ে শিক্ষার্থীদের যেই আন্দোলন, সেই আন্দোলনে সাধারণ মানুষের পাশাপাশি তারকা, রিকশাওয়ালা, শ্রমিকরাও এগিয়ে এসেছেন। শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত পোষণ করেছেন।

এরই মধ্যে ঢাকার এক সড়কে আন্দোলনকারী শিক্ষার্থীদের উদ্দেশে নিজে রিকশায় দাঁড়িয়ে সালাম দিতে দেখা যায় এক রিকশাচালককে। এসময় তার কপালে বাংলাদেশের পতাকা বেঁধে রাখা ছিল।

তার সেই ছবি মুগ্ধ করেছে ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে। নিজ ফেসবুক অ্যাকাউন্টে সেই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, তোমার মনে যে জন আছে, আমার মনেও সে জন আছে। বারবার, প্রতি বছর এমন ছবি দেখা যায় না। আলেকালে দেখা যায়। এরপর হ্যাশট্যাগ বাংলাদেশ দিয়ে ভালোবাসার ইমোজি সিম্বল ব্যবহার করেন এই অভিনেত্রী।

Check Also

ভিসা জটিলতায় পরীমণি!

শেরপুর নিউজ ডেস্ক: ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না চিত্রনায়িকা পরীমণি। এদিকে আটকে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + eleven =

Contact Us