Home / বিদেশের খবর / অতিবৃষ্টিতে পানির নিচে কলকাতা বিমানবন্দর

অতিবৃষ্টিতে পানির নিচে কলকাতা বিমানবন্দর

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় ভারী বৃষ্টিপাতের কারণে শহরের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা তৈরি হয়েছে। এর মধ্যে নেতাজি সুভাস চন্দ্র বোস বিমানবন্দরেও বৃষ্টির পানি জমেছে। তবে, এতে বিমান চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে।
সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, বৃষ্টির পানিতে ডুবে আছে কলকাতা বিমানবন্দরের রানওয়ে এবং ট্যাক্সিওয়ে।

কলকাতা ছাড়াও পার্শ্ববর্তী হাওড়া, সল্টলেক এবং ব্যারাকপুরেও ব্যাপক বৃষ্টিপাত হয়েছে। একটি নিম্নচাপ গভীর নিম্নচাপে রূপ নেওয়ার পর এখানে এই বৃষ্টিপাত শুরু হয়। আবহাওয়া অফিসের তথ্য অনুযায়ী, গভীর নিম্নচাপটি এখন বিহার এবং উত্তর প্রদেশের দিকে যাচ্ছে। এতে করে পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে।

ভারতের আবহাওয়া দপ্তর দেশটির বিভিন্ন জায়গায় সতর্কতা সংকেত জারি করেছে। এতে বলা হয়েছে, বিভিন্ন স্থানে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হতে পারে।

উল্লেখ্য, কলকাতা ছাড়াও ভারতের বিভিন্ন জায়গায় গত কয়েকদিন ধরে বৃষ্টিপাত হচ্ছে। বিশেষ করে দিল্লিতে বৃষ্টির কারণে ব্যাপক জলাবদ্ধতা দেখা দিয়েছে। গত সপ্তাহে দিল্লির একটি কোচিং সেন্টারের বেজমেন্টে পানি ঢুকে তিন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়। এরপর সেখানে সাধারণ মানুষ বিক্ষোভ প্রদর্শন করেন।

 

Check Also

গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে প্রস্তুত হামাস

শেরপুর নিউজ ডেস্ক : গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে হামাস প্রস্তুত। সংগঠনটির প্রধান ইয়াহিয়া সিনওয়ার সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 15 =

Contact Us