Home / বিনোদন / সময় এখন বাণী কাপুরের

সময় এখন বাণী কাপুরের

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী ও মডেল বাণী কাপুর। ক্যারিয়ারের দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘খেল খেল মে’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মুয়াদসসর আজিজ। সিনেমাটির প্রচারণায় এখন ব্যস্ত তিনি। এ ছাড়া তার হাতে রয়েছে সিনেমা ও ওয়েব সিরিজ।

এ বলিউড নায়িকাকে কমেডি সিনেমা ‘বেত্তামিজ গিল’-এ দেখা যাবে। বাণী জানিয়েছেন, এই সিনেমা তার জন্য অত্যন্ত বিশেষ। সিনেমার এক লটের শুটিং এরই মধ্যে লন্ডনে সম্পন্ন করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাণী জানিয়েছেন, ২০২৪ সালটাই তার জন্য বিশেষ হতে চলেছে। উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “২০২৪ সাল ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। চলতি বছর আমি চারটি ভিন্নধর্মী প্রকল্পে কাজ করছি। এর মধ্যে একটা হলো ‘রেড ২’। সিনেমায় আমি অজয় দেবগনের মতো অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এর মাধ্যমে আমি অনেক কিছু শিখতে পারব।”

যশরাজ ফিল্মসের ‘মন্ডালা মাডার্স’ সিরিজের মাধ্যমে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন বাণী। থ্রিলারধর্মী এ সিরিজের মূল চরিত্রে তিনি আছেন। এ ছাড়া তাকে ‘সর্বগুণ সম্পন্ন’ সিনেমায় নায়িকা হিসেবেও দেখা যাবে।

বড় এক তারকার সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন জানিয়ে বাণী বলেন, ‘আমি একজন বড় তারকার সঙ্গে একটা প্রকল্প শুরু করেছি। কিন্তু আফসোস এই যে, প্রকল্পটি এখনো গোপন রাখা হয়েছে। তাই এ ছবির বিষয়ে এখনই কিছু বলতে পারব না।’

এদিকে ‘খেল খেল মে’ সিনেমার মুক্তির পর বাণী ‘বেত্তামিজ গিল’ সিনেমার শুটিং নিয়ে আবার ব্যস্ত হয়ে পড়বেন। প্রথম পর্যায়ে শুটিং শেষ হওয়ার পর এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন এ অভিনেত্রী।

এ সিনেমায় বাণী ছাড়া আছেন খুরানা ও পরেশ রাওয়াল।

Check Also

‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’-শবনম ফারিয়া

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এতদিন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 5 =

Contact Us