সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / পদত্যাগ করেছেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝুনু

পদত্যাগ করেছেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝুনু

শেরপুর নিউজ ডেস্ক : পদত্যাগ করেছেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। তার পদত্যাগের দাবিতে শনিবার (১০ আগস্ট) সকালে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের আন্দোলনের মুখে তিনি এই সিদ্ধান্ত নেন বলে নিশ্চিত করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার।

জানতে চাইলে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক (সমাজ বিজ্ঞান) কাজী মুহা. মঞ্জুরুল হক বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের মুখে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। রাত ৯টার দিকে ম্যানেজিং কমিটির সভায় তার আসার কথা থাকলেও উনি বিশেষ একটি কারণে সভায় যোগদান করতে পারেননি।

তবে ফোনে তার পদত্যাগের বিষয়টি চূড়ান্ত করেছেন। রাতেই তিনি পদত্যাগপত্র পাঠিয়ে দিবেন বলে মঞ্জুরুল হক জানান। পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু শনিবার (১০ আগস্ট) রাতে পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

তিনি বলেন, রাতে এই বিষয়ে আমাদের একটি আালোচনা সভা হয়। ওই সভা থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পদত্যাগ পত্র পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ ব্যাপারে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − five =

Contact Us