সর্বশেষ সংবাদ
Home / অন্যরকম খবর / রাজকীয় রিসোর্টে অনন্ত-রাধিকার হানিমুন

রাজকীয় রিসোর্টে অনন্ত-রাধিকার হানিমুন

শেরপুর নিউজ ডেস্ক : সারা বিশ্ব দেখেছে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের জাকজমক বিয়ে। তাদের বিয়ের অনুষ্ঠানের সে আয়োজন ভুলতে পারবে না দুনিয়াবাসী।

হিন্দুস্তানটাইম টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বিয়ের মূল অনুষ্ঠান ও বিবাহ-পরবর্তী অনুষ্ঠানের পর, এবার কিছুটা একান্তের সময় কাটাচ্ছেন নবদম্পতি অনন্ত-রাধিকা।

সেখান থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বিভিন্ন মুহূর্তের ছবি। সেখানকার এক দোকানে তাদের ঠান্ডা ঠান্ডা দই খেতে দেখা গিয়েছে।

ছবিতে রাধিকাকে একটি স্ট্রাইপড টপ এবং জিন্স পরতে দেখা গিয়েছিল।

অন্যদিকে, অনন্তর পরনে ছিল একটি ট্রপিকাল প্রিন্ট শার্ট। বলাই বাহুল্য অনন্ত এখন নানা সময় এই ট্রপিকাল প্রিন্ট শার্ট পরে থাকেন, তাই খুব স্বাভাবিক ভাবেই এটি তার সিগনেচার লুক হয়ে উঠেছে।

শোনা যায় এর আগে অনন্ত-রাধিকা প্যারিস অলিম্পিকেও নাকি গিয়েছিলেন তারা। এতে নেটিজেনদের ধারণা করেছিল, সেখানেই নাকি হানিমুন সেরেছেন তারা।

প্যারিসে থাকাকালীন, আম্বানি পরিবার অর্থাৎ মুকেশ আম্বানি, নীতা আম্বানি, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট-সহ সকলেই ফোর সিজন হোটেল জর্জ ভি-তে ছিলেন। এটাই ইউরোপের একমাত্র ছয় তারা হোটেল।

প্যারিসের পরে, তারা কোস্টারিকাতে সময় কাটানোর জন্য কাসা লাস ওলাসে চলে গিয়েছেন বলে জানা গিয়েছে। সেখানকার কাসা লাস ওলাস ফোর সিজন্স রিসোর্টে থাকার খবর পাওয়া যায়।

 

প্রশান্ত মহাসাগরের তীরে অবস্থিত এ রিসোর্টটি ১৮ হাজার ৪৭৫ স্কোয়ার ফিটের ওপর দাঁড়িয়ে। দেড় একরের জায়গার ওপর সেই হোটেলটি। প্যাসিফিক মহাসাগরের ১৮০ ডিগ্রি ভিউ পাওয়া যায় রিসোর্টের ঘর থেকে।

এখানে শিশুদের জন্যও বিশেষ ঘর আছে। এ ছাড়া সুইমিংপুল আছে। অতিথিরা চাইলে বেশি খরচ করে ব্যক্তিগত শেফ, প্রাইভেট বার সব ব্যবহার করতে পারবেন। সেই রিসোর্টে এক রাতের খরচ ৩০ হাজার পাউন্ড। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় তা প্রায় ৩৫ লাখ টাকার সমান।

গত ১২ জুলাই মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে বসেছিল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টে বিয়ের আসর। ১৪ এপ্রিল ছিল তাদের রিসেপশন। এ বিয়েতে দেশ-বিদেশের একাধিক তারকা এসেছিলেন। বিয়ের পর লন্ডনে বসেছিল তাদের বিবাহপরবর্তী অনুষ্ঠানের আসর। এরপর তারা প্যারিস থেকেই হানিমুনে গেলেন কোস্টারিকার এই রিসোর্টে।

 

Check Also

একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন মেরিনা

শেরপুর নিউজ ডেস্ক: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিলেন এক মা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

Contact Us