সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / দেশে এখন রাজনীতি করা কঠিন হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

দেশে এখন রাজনীতি করা কঠিন হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

শেরপুর নিউজ ডেস্ক : অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, পরিষ্কার ভাষায় বলে দিতে চাই রাজনীতিকরা আমাকে পছন্দ করেন আর না করেন এখন রাজনীতি করা এই দেশে কঠিন হবে। পুলিশকে লাঠিয়াল বাহিনীর মতো পরিচালিত করা যাবে না। পুলিশ জনগণের পুলিশ।

রোববার (১১ আগস্ট) দুপুরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশের হাতে মারণাস্ত্র দেওয়া হয়েছে। কিন্তু মারণাস্ত্র শত্রু মারার জন্য, ইন্টারনাল কাউকে মারার জন্য মারণাস্ত্র নয়। পুলিশকে মারণাস্ত্র দেওয়া ঠিক হয়নি।

বাংলাদেশের রাজনীতিকে চাটুকারদের রাজনীতি উল্লেখ করে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেন, আপনারা কোনো রাজনীতিক তৈরি করেননি, চাটুকার তৈরি করেছেন। এমন চাটুকার তৈরি করেছেন মানুষ মরে যাচ্ছে সেসব চাটুকাররা বলছে সব ঠিক আছে। এ রকম চাটুকার দিয়ে রাজনীতি করা যায় না। আপনারা সঠিক পরামর্শ দেননি।

আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে তিনি বলেন, আমি মনে করি আওয়ামী লীগ একটি পুরোনো রাজনৈতিক দল। এই দলে নতুন নেতৃত্ব আসবে। নতুন নেতৃত্ব শিক্ষাটা গ্রহণ করবে।

তিনি আরও বলেন, আমি সর্বোপরি চেষ্টা করবো এই দেশে রাজনৈতিক দলগুলো এক থাকে। যদি রাজনৈতিক দল চালাতে পারে তাহলে চালাবে, না হলে বন্ধ করে দেবে।

 

Check Also

কেন গলায় ফাঁস দিল ৯ বছরের শিশু মেঘলা!

  শেরপুর নিউজ ডেস্ক : মাদারীপুরের ডাসারে গলায় ফাঁস দিয়ে মেঘলা (৯) নামে এক তৃতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − three =

Contact Us