সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / অন্তর্বর্তী সরকারকে সহায়তা করা প্রতিটি দেশপ্রেমী মানুষের কর্তব্য: ফখরুল

অন্তর্বর্তী সরকারকে সহায়তা করা প্রতিটি দেশপ্রেমী মানুষের কর্তব্য: ফখরুল

শেরপুর নিউজ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে কী কী করা যায়, সে বিষয়ে অন্তর্বর্তী সরকারকে আমাদের মত দিয়েছি। সরকার কী কী করছে, কী কী করতে যাচ্ছেন, তা আমাদের শেয়ার করেছেন। এখন আমরা মনে করি, এই সরকারকে সহায়তা করা প্রতিটি দেশপ্রেমী মানুষের কর্তব্য।

সোমবার (১২ আগস্ট) বিকালে রাষ্ট্রীয় ভবন যমুনায় অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, যারা বাংলাদেশের মানুষের অধিকার হরণ করে নিয়েছিল, তারা ভারতে পালিয়ে গিয়ে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করার চক্রান্ত শুরু করেছে। মাইনরিটিদের ওপর অত্যাচার-নির্যাতনের যে একটা গল্প ফাঁদা হয়েছে, সেই গল্প পুরোপুরি উদ্দেশ্যমূলক। খুবই দুর্ভাগ্যজনক, এত হত্যা, এত নির্যাতন, এত ছাত্রকে, শিশুকে হত্যা করা সেই দলটি আবারও বাংলাদেশের মানুষের স্বার্থের বিরুদ্ধে কথা বলছে।

সরকারের এ বিষয়ে পদক্ষেপ নেওয়া দরকার উল্লেখ করে তিনি বলেন, আমরা মনে করি- সরকার অবশ্যই সব রাজনৈতিক দলের সঙ্গে কথা বলবে, কিন্তু কোনো হত্যাকারীর সঙ্গে নয়। যারা ছাত্রদের হত্যা করেছে, যারা শিশুদের হত্যা করেছে, যারা রাজনৈতিক নেতাদের হত্যা করেছে, জনগণ তাদের বিরুদ্ধে। সরকার এ বিষয়ে ব্যবস্থা নিলে জনগণ অবশ্যই সরকারের সঙ্গে থাকবে।

মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচন নিয়ে কোনো কথা বলিনি। আগেও বলেছি, এটার জন্য কিছু সময় লাগবে নির্বাচনের পরিবেশ তৈরি করতে। আমরা তাদের অবশ্যই সেই সময় দিচ্ছি। আমরা তাদের সব বিষয়কে সমর্থন দিচ্ছি।

তিনি আরও বলেন, আমরা একটা কথা খুব পরিষ্কারভাবে বলেছি, বর্তমানে দেশে যে অস্থিরতার চেষ্টা, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা, সাম্প্রদায়িকতার ধোঁয়া তোলা হচ্ছে, এগুলোতে জনগণ যাতে বিভ্রান্ত না হন। জনগণ যাতে আগের মতো ধর্মীয় সম্প্রীতি অক্ষুণ্ণ রেখে, জনগণের নিরাপত্তাকে অক্ষুণ্ণ রেখে সরকারকে সহায়তা করেন, আমরা পুরোপুরিভাবে সেভাবে সহায়তা করছি।

Check Also

অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

শেরপুর নিউজ ডেস্ক : অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না জানিয়ে উপদেষ্টাদের সতর্ক থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =

Contact Us