সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বাঘের সাজে হাজির হলো পরীমণি পুত্র পূণ্য

বাঘের সাজে হাজির হলো পরীমণি পুত্র পূণ্য

শেরপুর নিউজ ডেস্ক : তিন বছরে পা রেখেছে তারকা পুত্র শাহীম মুহাম্মদ পূণ্য। ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সন্তান সে। গত ১০ আগস্ট ছিল পূণ্যের জন্মদিন।

ছেলের জন্মদিনকে ঘিরে নানা আয়োজন করেছিলেন পরীমণি। ঘরোয়াভাবেই নিজের কাছের মানুষদের নিয়ে পুত্রের জন্মদিন পালন করেছেন তিনি।

পূণ্যর এবারের জন্মদিনের থিম ছিল সুন্দরবন। জন্মদিন প্রাঙ্গণ সেজেছিল বনের সাজে। যেখানে বাঘের মতো ডোরাকাটা পোশাকে হাজির হয়েছে পরীমণি পুত্র।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। যেখানে মা-ছেলের হাস্যোজ্জল মুহূর্তগুলো ধরা পড়েছে।

এর আগে শুক্রবার মধ্যরাতে নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও প্রকাশ করেন পরীমণি। যেখানে দেখা গেছে, মধ্যরাতে ছেলের জন্য আকর্ষণীয় একটি কেক দিয়ে জন্মদিনের আয়োজন করেছেন তিনি। কেকের ওপর লেখা, ‘হ্যাপি বার্থডে মাই ডিয়ার সন পূণ্য’।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে…কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে।’

আনন্দের এই দিনে প্রয়াত নানার অভাববোধ করছেন পরীমণি। সেটা উল্লেখ করে তিনি লিখেছেন, ‘নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে।’

পরীমণির সেই পোস্টের ক্যাপশনে তার অনুরাগীরা পূণ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে বিনোদন অঙ্গনের তারকারাও নায়িকা পুত্রকে ভালোবাসায় ভাসিয়েছেন।

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পূণ্যর। শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর পরীমণি তার সন্তানের জন্য হয়ে উঠেছেন ওয়ান ম্যান আর্মি। কয়েকমাস আগে একটি কন্যা সন্তান দত্তক নেন পরী। নাম রাখা হয়- সাফিরা সুলতানা প্রিয়ম। রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটছে তার সংসার। মেয়েকে সামাজিক মাধ্যমে প্রকাশ্যে না আনলেও ছেলেকে নিয়ে আনন্দ উদযাপনের মুহূর্তগুলো প্রায়শই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন আলোচিত এই নায়িকা।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =

Contact Us