সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / এবার কল্কির হিন্দি ভার্সন

এবার কল্কির হিন্দি ভার্সন

শেরপুর নিউজ ডেস্ক: নাগ অশ্বিন পরিচালিত ব্লকব্লাস্টার হিটের তালিকায় রয়েছে ‘কল্কি ২৪৯৮ এডি’। প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন ও কমল হাসান অভিনীত এই ছবি টানা ৪০ দিনের বেশি প্রেক্ষাগৃহে চলার পর আসছে ওটিটি প্ল্যাটফর্মে। ২৩ অগস্ট ‘কল্কি’র হিন্দি ভার্সন আসছে নেটফ্লিক্সে। পাশাপাশি অ্যামাজন প্রাইমেও একই দিনে আসছে এই সিনেমা।

মাইথোলজিক্যাল সাই-ফাই থ্রিলার ছবি বক্সঅফিসে ১১০০ কোটি টাকা ইতোমধ্যেই আয় করে নিয়েছে। এবার ওটিটিতে কোনো রেকর্ড তৈরি করতে পারে কি-না, উত্তর দেবে সময়। প্রক্ষাগৃহে ছবিটি ২৭ জুন মুক্তি পেয়েছে। এটি একটি বিগ বাজেটের ছবি। এই ছবির জন্য নির্মাতারা ব্যয় করেছেন ৬০০ কোটি টাকা। তেলুগু ও হিন্দি-সহ মোট ৫টি ভাষায় মুক্তি পায় এই ছবিটি।
পরিচালক বলেন, ভারতে কল্পবিজ্ঞানের ছবি কম অন্যদিকে, কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দের। তিনি আরও বলেন, ‘ভারতে আমাদের অনেক বিজ্ঞান-কল্পকাহিনী চলচ্চিত্র নেই। আমরা কিছু টাইম ট্রাভেল সিনেমা করেছি। এটি আলাদা কারণ এটি নিজেই একটি সম্পূর্ণ ভিন্ন জগতে রয়েছে। এছাড়াও, আন্তর্জাতিক অর্থে, এটি নতুন, কারণ আমরা ভারতকে ভবিষ্যতের ডিস্টোপিয়ান সেটিংয়ে দেখিনি। তাই এখন আমাদের লন্ডন এবং নিউইয়র্ক দেখার দরকার নেই, এখন আমরা আমাদের নিজস্ব শহরেও সবটা দেখতে পারি।

 

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 1 =

Contact Us