Home / দেশের খবর / রাষ্ট্রের সঙ্গে প্রতারণার দায়ে ভুয়া মুক্তিযোদ্ধারা শাস্তি পাবেন

রাষ্ট্রের সঙ্গে প্রতারণার দায়ে ভুয়া মুক্তিযোদ্ধারা শাস্তি পাবেন

শেরপুর নিউজ ডেস্ক: মুক্তিযোদ্ধা না হয়েও মুক্তিযোদ্ধা দাবি করে রাষ্ট্রের সুযোগ-সুবিধা ভোগকারীদের প্রতারণার দায়ে শাস্তি পেতে হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধবিষয়ক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফারুক ই আজম।

শনিবার (১৭ আগষ্ট) চট্টগ্রাম সার্কিট হাউজে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ফারুক-ই আজম বলেন, ‘আমরা যাচাই করে দেখছি প্রকৃতপক্ষে ঘটনাটি কি ঘটেছে। নানান আঙ্গিকে অনেকে মুক্তিযোদ্ধা হয়েছেন। সেগুলো যাচাই-বাছাই শেষে যারা সত্যিকারের মুক্তিযোদ্ধা তারা থাকবেন। আর যারা ভুয়া মুক্তিযোদ্ধা তাদের রাষ্ট্রের সঙ্গে প্রতারণার দায়ে শাস্তি ভোগ করতে হবে। এটা যাচাই-বাছাই চলছে।’

এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, বিভাগীয় কমিশনার তোফায়েল আহমেদ ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান উপস্থিত ছিলেন।

পরে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে পুড়ে যাওয়া নগরের কোতোয়ালি থানা পরিদর্শন করেন মুক্তিযুদ্ধবিষয়ক উপদেষ্টা। পরে তিনি দামপাড়ার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনসে পুলিশের সঙ্গে মতবিনিময় করেন।

 

 

Check Also

আইন নিজের হাতে তুলে নেওয়ার অধিকার কারো নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা

শেরপুর নিউজ ডেস্ক: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, মব জাস্টিসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − six =

Contact Us