সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে অপহৃত স্কুলছাত্রী আটদিন পর উদ্ধার,গ্রেপ্তার ১

ধুনটে অপহৃত স্কুলছাত্রী আটদিন পর উদ্ধার,গ্রেপ্তার ১

ধুনট( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় প্রেমে সাড়া না পেয়ে দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে (১৭) অপহরণের আটদিন পর অভিযান চালিয়ে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮আগস্ট) ভোর ৫টার দিকে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় একটি ভাড়া বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ওই বাসা থেকে মিনু মিয়া (২০) নামে এক গার্মেন্টস শ্রমিককে গ্রেপ্তার করে পুলিশ। মিনু মিয়া উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মরিচতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, অপহরণের শিকার মেয়েটির বাড়ি উপজেলার মরিচতলা গ্রামে। মেয়েটি স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বাড়ি থেকে বিদ্যালয়ে যাতায়াতের পথে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় গার্মেন্টসশ্রমিক মিনু মিয়া। কিন্তু তার প্রেমের প্রস্তাবে সাড়া দেয়নি মেয়েটি। এতে করে রাস্তায় বের হলেই মিনু মিয়া ওই স্কুলছাত্রীকে উত্যাক্ত করে। মেয়েটির বাবা এ বিষয়ে বিচার চান মিনুর বাবার কাছে। এতে মেয়েটির ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে মিনু। এ অবস্থায় ১০ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ার জন্য স্কুলে যাবারে পথে মেয়েটিকে অপহরণ করে মিনু ও তার লোকজন। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ১২ আগস্ট মিনু মিয়ার বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আজ রোববার দুপুরের পর মিনু মিয়াকে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য শজিমেক হাসপাতাল ও জবানবন্দী রেকর্ড করার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

Contact Us