সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে হিন্দুদের বাড়ি ও মন্দির পাহারায় জামায়াত শিবিরের নেতাকর্মীরা

শেরপুরে হিন্দুদের বাড়ি ও মন্দির পাহারায় জামায়াত শিবিরের নেতাকর্মীরা

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলমান পরিস্থিতিতে বগুড়ার শেরপুরে হিন্দুদের বাসা-বাড়ি ও মন্দির পাহাড়া দিচ্ছেন জামায়াতে ইসলামী ও শিবিরের নেতাকর্মীরা। বিগত দুই সপ্তাহ ধরে পৌর এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিরাতে পালা করে এই পাহাড়া বসিয়েছেন তারা।

এদিকে শুক্রবার সন্ধ্যায় ওইসব মন্দির কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময়ও করেন দলটির নেতারা। এসময় মন্দিরের পুরোহিতদের আশ্বস্ত করা হয়। পাশাপাশি জামায়াতে ইসলামী সব সময় ভিন্ন ধর্মাবলম্বীদের পাশে রয়েছে বলে জানান। এছাড়া হিন্দুদের বাসা-বাড়ি ও মন্দিরে কোনো দুর্বৃত্ত ও সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালালে তাদের মোকাবেলা করারও হুঁশিয়ারি দেন তারা।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর মন্দির বা হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা হতে পারে এমন আশঙ্কা থেকে এভাবেই তাদের পাশে দাঁড়ান জামায়াত নেতারা।

শহরের শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙণে ওই মতবিনিময়সভায় শেরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাময়াতের আমির মাওলানা দবিবুর রহমান, উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নাজমুল হক, সহকারি সেক্রেটারি অধ্যাপক আব্দুল্লাহ আল মোস্তাফিজ নাসিম প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া অন্যান্যের মধ্যে জামায়াত নেতা আব্দুল হক, শাহিন আলম, আব্দুল হালিম, মনিরুল ইসলামসহ দলটির অর্ধশত নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন। এরআগে শহরের একাধিক মন্দির পরিদর্শন করেন তারা।

সভায় হিন্দু সম্প্রদায়ের নেতাদের মধ্যে অত্র মন্দির কমিটির নেতা প্রদীপ কুমার কুণ্ডু, বলাই কর্মকার, রকি ঘোষ, রঞ্জন কুণ্ডু, সনৎ কুমার, রকি মোহন্তসহ সংখ্যালঘু সম্প্রদায়ের বেশ কিছু ভক্ত উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =

Contact Us