সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বলিউড তারকাদের বোকা ও মূর্খ বললেন কঙ্গনা

বলিউড তারকাদের বোকা ও মূর্খ বললেন কঙ্গনা

শেরপুর নিউজ ডেস্ক: বেফাঁস কথা বলার কারণে কদিন পরপরই বিতর্কে জড়ান বলিউড অভিনেত্রী ও বিজেপি সাংসদ কঙ্গনা রনৌত। এবার বলিউডের সব তারকার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন তিনি। সেই সঙ্গে সবাইকে ‘বোকা ও মূর্খ বলে কটাক্ষ করলেন তিনি।

সম্প্রতি এক পডকাস্টে কঙ্গনা জানান, এত বছর ধরে বলিউডের সঙ্গে যুক্ত থাকলেও একজন স্বাভাবিক মানুষের সঙ্গেও সাক্ষাৎ হয়নি তার। আমি ঠিক বলিউডের সঙ্গে মানানসই নই। বলিউডের লোকজনের সঙ্গে আমার বন্ধুত্ব হতে পারে না, এ ব্যাপারে আমি নিশ্চিত। ওরা শুধু নিজেদের নিয়ে ভাবে। সবাই বোকা ও মূর্খ।’

কঙ্গনা বলেন, ‘শুটিং না চললে এরা সকালে উঠে শরীরচর্চা করে, দুপুরে ঘুমায়, ঘুম থেকে উঠে ছোট পর্দায় কিছু দেখে আবার রাতে ঘুমিয়ে পড়ে। এইটুকুই! এদের মাথা একেবারেই ফাঁপা। এই ধরনের মানুষের সঙ্গে তুমি কীভাবে বন্ধুত্ব করবে। ওরা জানেই না, কোথায় কী ঘটছে। বলিউডে একটা ভদ্র মানুষ খুঁজে পেলে আমি সত্যিই আশ্চর্য হতাম।’

কঙ্গনার দাবি, বলিউডের অভিনেত্রীরা একত্রিত হলে নিজেদের মধ্যে শুধুই সাজগোজ, দামি পোশাক নিয়ে আলোচনা করেন এবং পরচর্চা করেন। এই জন্যই নাকি বলিউডের পার্টি বা অন্য অনুষ্ঠান এড়িয়ে চলেন অভিনেত্রী।

এই মুহূর্তে আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’র প্রচারে ব্যস্ত কঙ্গনা। এই ছবি তারই পরিচালিত। ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাচ্ছে আগামী ৬ সেপ্টেম্বর।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =

Contact Us