সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সৌরভের মন্তব্যে ক্ষেপেছেন স্বস্তিকা

সৌরভের মন্তব্যে ক্ষেপেছেন স্বস্তিকা

 

শেরপুর নিউজ ডেস্ক: কলকাতার সরকারি হাসপাতালে তরুণী ডাক্তার ধর্ষণ ও খুন নিয়ে শুরু থেকেই সরব টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এবার এ ঘটনা নিয়ে সৌরভ গাঙ্গুলির ‘বিচ্ছিন্ন ঘটনা’ মন্তব্যে ক্ষেপেছেন এ অভিনেত্রী। স্বস্তিকা ক্ষোভ প্রকাশ করে জানান, তিনি কোনোদিন ছোটপর্দার অনুষ্ঠান ‘দাদাগিরি’তে যাননি। আগামীতেও সৌরভের এ অনুষ্ঠানে কখনো যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

সৌরভ গাঙ্গুলি গণমাধ্যমের কাছে কলকাতার আরজি কর-কাণ্ড নিয়ে বলেছিলেন, ‘আমার মনে হয় না একটা বিচ্ছিন্ন ঘটনার জন্য কোনো কিছুই নিরাপদ নয় এটা মনে করা ঠিক নয়। পৃথিবীতে সব জায়গাতেই এমন দুর্ঘটনা ঘটে। একটা ঘটনা দেখে সবকিছু বিচার করা উচিত নয়। তবে এমন ঘটনা যেন আর না ঘটে তার কঠোর পদক্ষেপ নেয়া দরকার।’ এ মন্তব্যের কারণেই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েছেন সৌরভ গাঙ্গুলি।

এ প্রসঙ্গে স্বস্তিকা তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘আমি কোনো দিন ‘দাদাগিরি’তে যাইনি। যাওয়া হয়নি। আর কোনো দিন যাব না। দুর্ঘটনাবশত যাব না, সেটা নয়। নিজের ইচ্ছেতেই যাব না। ধর্ষণ ও খুন কোনো দুর্ঘটনা নয়। আর অবশ্যই এটা কোনো বিচ্ছিন্ন ঘটনাও নয়। আমাদের সুন্দর দেশে কোনো বয়সের মেয়েরাই নিরাপদে নেই।

কোনো রাজ্যেই নয়। এই দুই কাজ ধর্ষণ এবং খুন ইচ্ছাকৃত। যারা করেছে, যারা করে, তারা ইচ্ছে করে করেছে বা করে। জেনে বুঝেই করেছে বা করে। যাদের এখনো ঘুম ভাঙেনি, তাদের আর ভাঙবে না।’

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 19 =

Contact Us