সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর

শেরপুরে চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর

শেরপুরে নিউজ ডেস্ক:বগুড়ার শেরপুরে চাঁদা দাবি করে না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে তিন সন্ত্রাসির বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার ভুক্তভোগী ব্যবসায়ীর পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এর আগে রোববার দুপুরের দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার প্রাঙ্গণে অবস্থিত পপি ওয়ার্কসপ কারখানায় ওই হামলার ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের নায়েরখাগা গ্রামের প্রদীপ কুমার সরকার ওয়ার্কসপ গড়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। সম্প্রতি মির্জাপুর বাজার এলাকার লিটন হক ওই ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে প্রথমে দশ হাজার এবং পরে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে।

টাকা দিতে রাজি না হওয়ায় ওই ব্যবসায়ীকে বিভিন্ন হুমকি-ধামকি দিতে থাকে । এমনকি চাঁদার টাকা নিয়ে গত ১৮ আগস্ট দুপুরের দিকে প্রদীপ কুমারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে লিটনসহ অজ্ঞাত দুই জন।

এক পর্যায়ে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে কিল-ঘুষি ও মারধর করে তারা। পাশাপাশি ওই ওয়ার্কসপ কারখানায় ব্যাপক ভাঙচুর চালানো হয়। পরে প্রদীপের ব্যবহৃত বাজাজ মোটর সাইকেল লুটে নিয়ে যায় সন্ত্রাসীরা।

ভুক্তভোগী ব্যবসায়ী প্রদীপ কুমার সরকার বলেন, ৫ আগস্টের পর থেকে আইন শৃঙ্খলাবাহিনী নিস্ক্রিয়তার সুযোগ নিয়ে সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করে। তারা মারপিট, কারখানায় ভাঙচুরসহ মোটরসাইকেল লুটে নিয়ে যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, গুরুত্বের সঙ্গে অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

Contact Us