সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সিনেমাকে বিদায় জানাতে চাইছেন আমির খান!

সিনেমাকে বিদায় জানাতে চাইছেন আমির খান!

 

শেরপুরে নিউজ ডেস্ক:

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন বলিউডের ‘মিস্টার পারফেরকশনিস্ট’ আমির খান! অভিনেতার এক মন্তব্যে সামাজিকমাধ্যমে শুরু হয়েছে চর্চা। হঠাৎ কেন এ রকম মন্তব্য করলেন তিনি?

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তী তার পডকাস্ট শো (‘চ্যাপ্টার ২’) এর নতুন পর্বের প্রথম ঝলক প্রকাশ করেছেন। এই পর্বে তার অতিথি আমির। প্রোমোতে দেখা যাচ্ছে একাধিক বিষয় নিয়ে রিয়ার প্রশ্নের উত্তর দিচ্ছেন আমির। সেখানে যেমন তার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস রয়েছে, তেমনই শাহরুখ খান এবং সালমান খানের থেকে তাকে দেখতে ভাল কি না, সে প্রসঙ্গেও নিজের মতামত জানিয়েছেন আমির খান। একই সঙ্গে তিনি সিনেমা থেকে সরে দাঁড়ানোর কথাও বলেন। আমির বলেন, আমাকে এবার ছবি থেকে সরতে হবে। আমিরের মন্তব্য শুনে রিয়া বলেন, মিথ্যে কথা।

কিন্তু আমির তখনও তার মন্তব্য থেকে সরতে নারাজ। তার কথায়, ‘আমি সত্যি বলছি।’ আমিরের মন্তব্য ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। অনেকেই জানতে চেয়েছেন, অভিনেতা হঠাৎ কেন অভিনয় থেকে দূরে সরে যেতে চাইছেন।

২০২২ সালে মুক্তি পায় আমির অভিনীত ছবি ‘লাল সিংহ চড্ডা’। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তারপর আমির জানিয়েছিলেন, তিনি অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিতে চান। তিমি বলেছিলেন, আমি বিরতি নিয়ে এখন পরিবারের সঙ্গে একটা সময় কাটাতে চাই। তখন অভিনেতার মন্তব্য ঘিরে শোরগোল ওঠে। কিন্তু আমির কেন সিনেমাকে বিদায় জানাতে চাইছেন, তার উত্তর লুকিয়ে আছে রিয়ার পডকাস্টে।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + twenty =

Contact Us