সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / শহীদ আবু সাঈদের কবরে গণতন্ত্র মঞ্চের শ্রদ্ধা

শহীদ আবু সাঈদের কবরে গণতন্ত্র মঞ্চের শ্রদ্ধা

 

শেরপুরে নিউজ ডেস্ক:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ আবু সাঈদের কবরে ফুল দিয়ে তার বীরোচিত আত্মদানের সংগ্রামী স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন গণতন্ত্র মঞ্চের শীর্ষ নেতারা।

সোমবার (১৯ আগস্ট) রংপুরের পীরগঞ্জের মদনখালী ইউনিয়নের জাফরপাড়া বাবনপুর গ্রামে আবু সাঈদের কবরে এ শ্রদ্ধা জানান তারা।

গণতন্ত্র মঞ্চের কেন্দ্রীয় নেতা নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়ক আবুল হাসান রুবেলসহ মঞ্চের কেন্দ্রীয় ও উত্তরাঞ্চলের নেতারা শহীদের প্রতি এই সম্মান জানান। তারা আবু সাঈদের মা’সহ পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান এবং তাদেরকে সমবেদনা জানান।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে নেতারা বলেন, আবু সাঈদ আওয়ামী দুঃশাসনবিরোধী গণঅভ্যুত্থানের সাহসী আত্মদানের প্রতীক হিসেবে ছাত্র-জনতাকে ঐক্যবদ্ধ করেছে, আওয়ামী স্বৈরতন্ত্রের অবসান ঘটিয়েছেন। তারা শহীদদেরকে রাষ্ট্রের সর্বোচ্চ সম্মান ও স্বীকৃতি প্রদানের আহবান জানান।

তারা শহীদ ও আহত পরিবারসমূহের প্রয়োজনীয় পুনর্বাসনেরও আহবান জানান। এছাড়া অগ্রাধিকার ভিত্তিতে সংগ্রামে আহত সবার উপযুক্ত চিকিৎসারও দাবি জানান।

Check Also

অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

শেরপুর নিউজ ডেস্ক : অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না জানিয়ে উপদেষ্টাদের সতর্ক থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

Contact Us