সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / কুমিল্লায় বাহার ও সূচনার বিরুদ্ধে আরও এক মামলা

কুমিল্লায় বাহার ও সূচনার বিরুদ্ধে আরও এক মামলা

শেরপুর নিউজ ডেস্ক: কুমিল্লার সাবেক সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার ও তার বড় মেয়ে অপসারিত কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। কুমিল্লার তালতলা চৌমুহনীতে ছাত্র-জনতার মিছিলে সশস্ত্র হামলা ও আহত করার ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় এ মামলা দায়ের করা হয়।

সোমবার (১৯ আগস্ট) বাহার ও সূচি ছাড়াও আরও ২২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫০ জনের বিরুদ্ধে মামলাটি করেছেন কুমিল্লার দক্ষিণ চর্থা তালতলার কাশেম মিয়ার ছেলে ছোটন মিয়া।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, গত ১৯ জুলাই বিকাল সাড়ে ৩টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যোগ দেওয়ার লক্ষ্যে ছাত্র-জনতা মিছিলসহ কান্দিরপাড় যাওয়ার উদ্দেশ্যে দক্ষিণ চর্থা তালতলা চৌমুহনী সৈয়দ বাড়ি সংলগ্ন পাকা রাস্তায় সমবেত হয়। এ সময় সাবেক এমপি বাহাউদ্দিন বাহার ও তাহসিন বাহার সূচনার হুকুমে আসামিরা দেশীয় অস্ত্র-সস্ত্রসহ আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে দাঙ্গা সৃষ্টি করে নিরস্ত্র ছাত্রজনতার ওপর অতর্কিত হামলা করে। এতে বাদির ডান পায়ের হাটুর উপরে গুলিবিদ্ধ হয় এবং কোপের আঘাতে গুরুতর জখম হয়। এ ছাড়া সাক্ষী রোমান হাসান, রিপন, সাবিক, ইসমাইল, কাজী সুমন ও ইসমাইল হোসেন গুলিবিদ্ধ, জখম এবং স্প্লিন্টার বিদ্ধ হয়।

মামলায় কুমিল্লার সাবেক এমপি বাহাউদ্দিন বাহার ও তার মেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসীন বাহার সূচনা ছাড়াও কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুর ইসলাম টুটুল, কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা মহানগর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ নুরুর রহমান, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, সোনালী ব্যাংকের সাবেক সিবিএ নেতা হাসান খসরুসহ ২২৫ জনকে আসামি করা হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ মিয়া বলেন, সোমবার রাতে সদর আসনের সাবেক সংসদ সদস্য বাহাউদ্দিন বাহার ও তার মেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনাসহ ২২৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিদের আইনের আওতায় আনতে কাজ করব।

Check Also

দুই ছেলের মারধরে মারা গেলেন বাবা

  শেরপুর নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ছেলের মারধরে নাজিম উদ্দীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

Contact Us