সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর ডেস্ক: বগুড়া শহরের বাদুরতলা এলাকায় গফুর প্লাজায় একটি ফ্ল্যাটে জান্নাতি রসূল জিনিয়া (২৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) বিকেল চারটার দিকে সেনাবাহিনীর উপস্থিতিতে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বগুড়া সদর থানার এসআই জাকির আল আহসান জানিয়েছেন, নিহত জান্নাতি রসূল জিনিয়া গফুর প্লাজায় একটি ফ্ল্যাট কিনে বসবাস করে আসছিলেন। তার স্বামী শিবলুর রহমান মালয়েশিয়া প্রবাসী। তিনি তার মা রেলিনা বেগম ও তার এক বছর বয়সী শিশু কন্যাকে নিয়ে ওই ফ্ল্যাটে থাকতেন। গতকাল মঙ্গলবার রাতে তিনি তার কক্ষে গিয়ে দরজা বন্ধ করেন।

এরপর কক্ষের সিলিং ফ্যানের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। তার লাশ ঝুলে ছিল। খবর পেয়ে আজ বুধবার (২১ আগস্ট) বিকেল চারটার দিকে সেখানে গিয়ে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য তার লাশ ওই হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

এতে ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে সদর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হবে। নিহত জান্নাতি রসূল জিনিয়ার মা রেলিনা বেগম বলেন, গতকাল মঙ্গলবার রাতে তার মেয়ে না খেয়ে নিজ কক্ষে গিয়ে দরজা লাগিয়ে দেয়।

পরের দিন বুধবার (২১ আগস্ট) সকাল গরিয়ে দুপুর হলেও তার মেয়ের কোন সারা শব্দ না পেলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে কি কারণে তার মেয়ে আত্মহত্যা করল সে বিষয়ে কিছু জানেন না। জিনিয়ার বাবা জাহিদুল ইসলাম জয়পুরহাটের একটি কলেজের শিক্ষক। এ সময় তিনিও বাড়িতে ছিলেন না।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 19 =

Contact Us