সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ বুবলীর

বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ বুবলীর

শেরপুর নিউজ ডেস্ক: পার্শ্ববর্তী দেশ ভারতের পাহাড়ি ঢল ও প্রতিকূল আবহাওয়ার জন্য ভারী বৃষ্টিতে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে দেশের পূর্বাঞ্চলে। ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর ও চাঁদপুরসহ কয়েক জেলায় প্রবেশ করেছে বন্যার পানি। এ অবস্থায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন।

বন্যার্তদের এই অবস্থায় দেশের অন্য সব অঞ্চলের মানুষরা দুঃখ প্রকাশ করছেন। নিকটস্থ এবং সামর্থ্যবানদের সহযোগিতায় এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন অনেকে। তাদের মধ্যেই একজন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টায় সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন চিত্রনায়িকা বুবলী। ছবিগুলোয় দেখা যায় প্রবল গতিতে বন্যার পানি প্রবেশ করছে, কেউ জীবন রক্ষায় গামলায় বসিয়েছেন কোমলমতি শিশুকে। আবার কাউকে দেখা যায় গৃহপালিত পশু এবং প্রাণীকে নিরাপদে সরিয়ে নিতে নৌকায় আশ্রয় নিয়েছেন। সব মিলে দুর্বিষহ চিত্র ফুটে উঠেছে।

এ নায়িকা তাতে লিখেছেন, ‘নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। লাখো মানুষ এবং অবলা প্রাণীরা বিপদগ্রস্থ। যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

Contact Us