সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কার উপর হামলার অভিযোগ

ধুনটে সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কার উপর হামলার অভিযোগ

শেরপুর নিউজ ডেস্ক:

দৈনিক সমকাল পত্রিকার বগুড়ার ধুনট উপজেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন টিক্কার (৪৯) উপর নির্মাণ শ্রমিকদের হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় হামলাকারিদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের রুদ্রবাড়িয়া-কাষ্টসাগর গ্রামের সুজাবত আলীর ছেলে গিয়াস উদ্দিন টিক্কা ধুনট শহরের অফিসারপাড়ায় ভাড়া বাসায় থাকেন। দীর্ঘদিন ধরে রুদ্রবাড়িয়া-কাষ্টসাগর গ্রামের নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রি) চাঁন মিয়া, শফিকুল ও রফিকুলের সাথে টিক্কার পারিবারের বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ রয়েছে।

এ অবস্থায় গত বুধবার সন্ধ্যার দিকে গ্রামের বাড়ির অদুরে কৈগাঁতী হাটের রাস্তায় একা পেয়ে টিক্কার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে রফিকুল, শফিকুল ও চাঁন মিয়া। কিন্ত টাকা দিতে অস্বীকার করায় তারা টিক্কার উপর হামলা চালায়। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছে টিক্কাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। এ ঘটনায় রাতেই গিয়াস উদ্দিন টিক্কা বাদি হয়ে রফিকুল, শফিকুল ও চাঁনা মিয়াসহ ৬ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে নির্মাণ শ্রমিক রফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে আমিসহ আমার পরিবারের বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলায় ফাঁসানোসহ বিভিন্নভাবে নির্যাতন করেছে। এ বিষয় নিয়ে টিক্কার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। তার কাছ থেকে চাঁদা চাওয়া কিংবা তাকে মারধরের অভিযোগ সঠিক না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কার উপর হামলার ঘটনার অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

Contact Us