সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / গোলরক্ষকের ভুলে হেরে গ্রুপ রানার্সআপ বাংলাদেশ

গোলরক্ষকের ভুলে হেরে গ্রুপ রানার্সআপ বাংলাদেশ

 

শেরপুর নিউজ ডেস্ক:

শ্রীলঙ্কাকে হারিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সেমিফাইনাল নিশ্চিত করেছিল বাংলাদেশ। গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচে ড্র করলেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ চারে ওঠার সুযোগ ছিল। কিন্তু গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণের অবিশ্বাস্য ভুলে দুই মিনিটে জোড়া গোল হজম করে পরাজয় এড়াতে পারেননি মারুফুল হকের শিষ্যরা। এতে ২-১ গোল ব্যবধানে নেপালের বিপক্ষে হেরে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের পরের রাউন্ড নিশ্চিত করল লাল-সবুজেরা। অন্যদিকে পূর্ণ ৬ পয়েন্টে সেমিফাইনালে উঠল নেপাল।

বৃহস্পতিবার (২২) ললিতপুরের আনফা কমপ্লেক্সে ম্যাচের ১৬তম মিনিটেই ভুলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। কর্নার থেকে গোল আদায়ে উঠেছিল লাল-সবুজেরা। তবে জোরালো শটে বল ক্লিয়ার করে দলটির ফুটবলাররা। মাঝমাঠে এসে সেই বল লুফে নিতে চেয়েছিলেন শ্রাবণ। কিন্তু তালগোল পাকিয়ে ফেলেন এই গোলকিপার।

সেখান থেকে বল নিয়ে এক টানে ঢুকে পড়েন নেপালের সমীর টামাং। এরপর সহজেই কাঙ্ক্ষিত লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

দুই মিনিট ব্যবধানে ফের গোল হজম করে লাল-সবুজেরা। তবে এবার শ্রাবণের কিছুই করার ছিল না। নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন নিরঞ্জন ধামি।

জোড়া গোল হজমের পর ব্যাকফুটে চলে যায় বাংলাদেশ। এরপর প্রথমার্ধের ৪৩তম মিনিটে স্পটকিকে গোল করে ব্যবধান কমান মিরাজুল। বিরতি থেকে ফিরে বেশকটি সুযোগ পেলেও প্রত্যাশিত গোলের দেখা পায়নি বাংলাদেশ। এতে পরাজয় নিয়েই মাঠে ছাড়তে হয়।

এদিকে সাফের সবশেষ আসরের ফাইনালে ভারতের কাছে হেরে রানার্সআপ হয়েছিল লাল-সবুজেরা। এবার সেমিতে ফের ভারত বাধার শঙ্কা। গ্রুপ ‘বি’ থেকে সেরা চার নিশ্চিত করেছে ভারত ও মালদ্বীপ। তবে গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে শুক্রবার (২৩ আগস্ট) মুখোমুখি হবে দল দুটি। তাদের মধ্যে জয়ী দলই সেমিফাইনালে বাংলাদেশের মোকাবিলা করবে।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − six =

Contact Us