সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বিয়ের দু’মাসের মধ্যেই বড় সিদ্ধান্ত নিলেন সোনাক্ষী সিনহা

বিয়ের দু’মাসের মধ্যেই বড় সিদ্ধান্ত নিলেন সোনাক্ষী সিনহা

 

শেরপুর নিউজ ডেস্ক:

কয়েক মাস আগেই দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালকে বিয়ে করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নিজের বাড়িতে ঘরোয়া ভাবেই বিয়ের আযোজন করেন। গত জুন মাসে সেখানেই আইনি বিয়ে সেরেছিলেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে বিলাসবহুল নায়িকার বাড়ি। তার বারান্দা থেকে আরব সাগরের সৌন্দর্য খুবই উপভোগ করার মতো। বাড়ির অন্দরমহল অনুরাগীদের যে বেশ পছন্দ তা বোঝা গিয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন ছবি শেয়ার করেছিলেন।এবার এই বাড়িটি বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সোনাক্ষী।

 

হঠাৎ কী কারণে বাড়ি বিক্রি করতে চলেছেন তা নিয়ে প্রশ্ন অনুরাগীদের। তবে এ বিষয়ে তেমন কোন কিছু বলেন নি সোনাক্ষী। সম্প্রতি একটি বাড়ি কেনাবেচার সংস্থার একটি ভিডিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।

সেখানে সমুদ্রমুখী ২৪০০ বর্গফুটের দুই কামরার এই বাড়ির বর্ণনা দিতে শুরু করলেই সঙ্গে সঙ্গে ফ্ল্যাটটি চিনে নেন ভক্ত-অনুরাগীরা। বিক্রয়মূল্য রাখা হয়েছে ২৫ কোটি। ২০২০ সালে ফ্ল্যাটটি কেনেন অভিনেত্রী। প্রায় ৫ কোটি খরচ করে অনন্দরসজ্জা করান ফ্ল্যাটটির।

২০২৩ সালে এই ফ্ল্যাটে থাকা শুরু করেন তিনি। সেখানেই বিয়ে সারেন। এ বার সেই ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী। তবেজানা যায়, গত বছর এই আবাসনে প্রায় ১১ কোটি খরচ করে আরো একটি ফ্ল্যাট কেনেন সোনাক্ষী। তবে কি পরে কেনা ফ্ল্যাটেই পাকাপাকি ভাবে থাকবেন নায়িকা!

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =

Contact Us