সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / হঠাৎ ভারতে আসলেন প্রিয়াঙ্কা চোপড়া

হঠাৎ ভারতে আসলেন প্রিয়াঙ্কা চোপড়া

শেরপুর নিউজ ডেস্ক:

আমেরিকায় যাওয়ার পর থেকে ভারতের সঙ্গে দূরত্ব বেড়েছে প্রিয়াঙ্কা চোপড়ার। ঘন ঘন যে দেশে আসেন, তেমনও নয়। বলিউডে প্রায় কাজ করেন না বললেই চলে। তার ভারতে আসা মানে পরিবারিক কোনো অনুষ্ঠান কিংবা কোনো ব্র্যান্ডের প্রচারের কাজ। এলে সঙ্গে মেয়ে থাকেই, কখনো কখনো স্বামী নিক জোনাসকেও দেখা যায়। গত মাসেই অনন্ত আম্বানীর বিয়েতে সপরিবার আসেন প্রিয়াঙ্কা।

 

তবে মাস ঘুরতে না ঘুরতেই ফের ভারতে তিনি, তাও আবার একা! মধ্যরাতে বিমানবন্দরে তাকে দেখে অবাক আলোকচিত্রীরাও। হঠাৎ ভারতে কী কারণে? প্রশ্ন করেন ছবিশিকারিরা।

পরনে ফুল ছাপ কো-অর্ড সেট। মাথায় টুপি। হাতে ব্যাগ। বিমানবন্দরে নামা মাত্রই চোখে-মুখে হাসির ঝলক। বিমানবন্দরে দেশের মাটি ছুঁয়েই প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন, ‘ভারত মেরি জান’। এমন অসময়ে প্রিয়াঙ্কার ভারতে আগমন দেখে শুরু হয়েছে জল্পনা। দিন কয়েক আগেই অভিনেত্রীর লস অ্যাঞ্জেলসের বাড়িতে দেখা করতে যান পরিচালক মধুর ভান্ডারকর।

শোনা যাচ্ছে, ‘ফ্যাশন ২’ ছবির কাজ নিয়ে কথাবার্তা বলতেই প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন মধুর। এ ছাড়াও বছর দুয়েক ধরে বার বার শোনা গিয়েছে ‘জি লে জারা’ ছবির কথা। ২০১১ সালে মুক্তি পায় ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। জোয়া আখতার পরিচালিত সেই ছবিতে অভিনয় করেছিলেন প্রযোজক ফারহান নিজেও। সেই ধাঁচেই আরো একটি ছবি বানানোর পরিকল্পনা করেছিলেন তিনি। নারীকেন্দ্রিক এই ছবির জন্য ফারহান বাছাই করেছিলেন প্রিয়াঙ্কা, আলিয়া ভাট্ট ও ক্যাটরিনা কাইফকে। তারিখ সংক্রান্ত সমস্যা ও বার বার ছবির কাজ পিছিয়ে যাওয়ায় শোনা যায় ছবি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা। তবে কি মান-অভিমান ভুলে সেই ছবির কাজে হাত দিলেন ‘দেশি গার্ল’? তা এখন ক্রমশ প্রকাশ্য।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 9 =

Contact Us