সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বন্যাদুর্গতদের কাছে ছুটছেন চমক

বন্যাদুর্গতদের কাছে ছুটছেন চমক

শেরপুর নিউজ ডেস্ক:

গত কয়েকদিন ধরে দেশে ভয়াবহ আকার ধারণ করেছে বন্যা পরিস্থিতি। ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, নেয়াখালী, খাগড়ছড়ি, ফটিকছড়িসহ বেশকিছু এলাকার বন্যা পরিস্থিতি সব থেকে খারাপ। দেশের এমন পরিস্থিতিতে এবার বন্যাদুর্গতদের কাছে ছুটছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। গতকালই তিনি ত্রাণ ও রেসকিউ টিম নিয়ে গেছেন ফেনীতে। সেখান থেকে আবার লক্ষ্মীপুরে পৌঁছান বিকালে। গতকাল ফেসবুক লাইভে এসে চমক বলেন, এখন ফেনীতে আছি। এখান থেকে লক্ষ্মীপুর যাচ্ছি। তবে ফেনী সদর এরিয়া থেকে প্রত্যন্ত অঞ্চলে নেটওয়ার্ক খুব খারাপ। এখন কিছুটা নেটওয়ার্ক পাচ্ছি। তিনি বলেন, ফেনীতে এখন প্রচুর সেনাবাহিনী ও রেসকিউ টিম আছে।

এখানকার বন্যা পরিস্থিতি যেহেতু বেশি খারাপ তাই অনভিজ্ঞ যারা তারা এখানে না আসাই ভালো। যাদের এমন পরিস্থিতিতে রেসকিউয়ের অভিজ্ঞতা নেই তারা আসবেন না। আর এ মুহূর্তে রেসকিউ করাটাই গুরুত্বপূর্ণ। আমি একটু আগে ফেনীতে গিয়েছি। সেখানে আমাদের রেসকিউ টিম রেখে, ত্রাণ দিয়ে চলে এসেছি। চমক বলেন, এখন লক্ষীপুর যাচ্ছি। ওই সাইডে অত ভলান্টিয়ার নেই। আর একটি কথা ঢাকা থেকে আসছেন তাদের বলে রাখি যে মহাসড়কে প্রচণ্ড জ্যাম। তিন-চারগুণ বেশি সময় লাগছে। এটা মাথায় রেখেই আসতে হবে। তবে আপনার ত্রাণ ফেনী ও লক্ষ্মীপুর আসতে
পারেন। আমার জানামতে ফটিকছড়ি ও খাগড়াছড়ির অবস্থা খারাপ হচ্ছে। সেখানে ভলন্টিয়ার কম, রেসকিউ টিম কম। সেখানে যাওয়ার অনুরোধ করবো। আর এসব জায়গায় সব থেকে বোটের সংকট বেশি। যারা আসবেন তারা বোট ও লাইফ জ্যাকেট নিয়ে আসবেন প্লিজ! আর বন্যাদুর্গত এলাকায় শিশুদের খাবার ও জামাকাপড় লাগবে প্রচুর। মেয়েদের জামাকাপড় ও ন্যানিটারি প্যাড লাগবে। সম্ভব হলে এগুলো নিয়ে আসবেন।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 15 =

Contact Us